কালীগঞ্জটপ লিড

কালীগঞ্জে চুরির ঘটনায় মা-ছেলে আটক

মোঃ হাবিব ওসমান, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের কালীগঞ্জ শহরের মেইন বাসস্ট্যান্ডের লস্কার টাওয়ারের দ্বিতীয় তলায় কম্পিউটার ব্যবসা প্রতিষ্ঠান ”শিপন কম্পিউটারে” চুরির ঘটনায় মা ও ছেলেকে আটক করেছে থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে চুরি হওয়া ৫ টি মোবাইল সেট ও নগদ ৭৪ হাজার টাকা উদ্ধার করা হয়েছে। এ সময় চুরি কাজে ব্যবহৃত তালা ভাঙার লিবারসহ বিভিন্ন আলামত উদ্ধার করা হয়।

শনিবার রাতে তাদের বাড়ি থেকে আটক করা হয়েছে। আটককৃতরা হলেন নিশ্চিন্তপুর এলাকার পলাশ মন্ডলের (পালিত পিতা) ছেলে জনি মন্ডল ও তার মা ময়না বেগম।

কালীগঞ্জ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মুহাঃ মাহফুজুর রহমান মিয়া জানান, গত ৯ জুন রাতে কালীগঞ্জ মেইন বাসস্ট্যান্ড এলাকার লস্কার টাওয়ারের কম্পিউটার ব্যবসা প্রতিষ্ঠান ”শিপন কম্পিউটারে” চুরি ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে কালীগঞ্জ পুলিশ মোবাইল ট্রাকিং এর মাধ্যমে নিশ্চিন্তপুর বাড়ি থেকে তাদের আটক করা হয়।

উল্লেখ গত ৯ জুন সোমবার দিনগত গভীর রাতে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা শহরের বৃহৎ কম্পিউটার বিক্রয় প্রতিষ্ঠান “শিপন কম্পিউটারে” এক দুর্র্ধষ চুরি সংঘটিত হয়।

এ সময় দোকানের প্রায় ১৩/১৪টি তালা ভেঙ্গে চোর ভিতরে প্রবেশ করে নগদ দুই লক্ষাধিক টাকা, বেশ কয়েকটি স্মার্ট ফোনসহ বিভিন্ন মালামাল চুরি করে নিয়ে যায়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button