জানা-অজানাঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যানের ইন্তেকাল

ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সদস্য ও সদর উপজেলা পরিষদের সাবেক নারী ভাইস চেয়ারম্যান মিসেস শিরিনা রহমান ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বার্ধক্যজনিত কারণে রোববার (২১ জুন) দুপুরে তিনি জেলা শহরের কাঞ্চননগরের নিজ বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন।

ঝিনাইদহের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনার মৃত্যু
ঝিনাইদহের সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিনার মৃত্যু

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭২ বছর। মৃত্যুকালে তিনি ৬ মেয়ে ও এক ছেলেসহ অসংখ্য আত্মীয়-স্বজন, সহকর্মী, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন।

শিরিনা রহমান ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক প্রয়াত মুক্তিযোদ্ধা মতিয়ার রহমানের স্ত্রী। জেলা আওয়ামী লীগের রাজনীতির পাশাপাশি তিনি মহিলা পরিষদ, নারী সমাজ কল্যাণ সংস্থাসহ বিভিন্ন সামাজিক সংগঠনের সাথে ওৎপ্রোতভাবে জড়িত ছিলেন।

রোববার বাদ মাগরিব ঝিনাইদহ শহরের উদয়পুর স্কুল মাঠে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে স্বামী মরহম মতিয়ার রহমানের কবরের পাশে তাকে দাফন করা হয়।

এদিকে শিরিনা রহমানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। এক শোক বিবৃতিতে তিনি মরহুমের রুহের মাগফেরাত কামনা এবং তার শোক সন্তপ্ত পরিবার-পরিজন, সহকর্মী, গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

এছাড়া শিরিনা রহমানের মৃত্যুতে গভীর শোক জানিয়েছেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সভাপতি ও ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, ঝিনাইদহ-২ আসনের সংসদ সদস্য তাহজিব আলম সিদ্দীকি সমি, ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, ঝিনাইদহ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ জোয়ার্দ্দার, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শফিকুল ইসলাম অপু, অ্যাডভোকেট আজিজুর রহমান, যুগ্ম-সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান কনক কান্তি দাস, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুর রশিদ, ভাইস চেয়ারম্যান রাশিদুর রহমান রাসেল প্রমুখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button