নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

নৌকা ছাড়া কোন বিকল্প নেই: ঝিনাইদহে এমপি আব্দুল হাই

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঝিনাইদহের শৈলকুপায় উমেদপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণা ও জনসভা অনুষ্ঠিত হয়েছে। নৌকার পক্ষে ভোট চেয়ে জনসভার আয়োজন করে ১৩নং উমেদপুর ইউনিয়ন আওয়ামীলীগ। শুক্রবার বিকালে বিএলকে সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠ সংলগ্ন জনসভায় ১৩নং উমেদপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান সাব্দার হোসেন মোল্ল্যা এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য দেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও ঝিনাইদহ-১ শৈলকুপা আসন থেকে আওয়ামীলীগের দলীয় মনোনীত নৌকা প্রার্থী আব্দুল হাই এমপি।

তিনি তার বক্তব্যে নৌকায় ভোট প্রার্থনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে যাচ্ছে। উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় বঙ্গবন্ধুর প্রতীক, স্বাধীনতার প্রতীক নৌকা মার্কায় ভোট দিবেন।

নৌকার পক্ষে প্রচারণা ও জনসভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শিকদার মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক ও মনোহরপুর ইউপি চেয়ারম্যান মোস্তফা আরিফ রেজা মন্নু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম হাকিম আহমেদ, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এ্যাড, ইসমাইল হোসেন (পিপি), জেলা যুবলীগের যুগ্ম আহবায়ক শফিকুল ইসলাম শিমুল, উপজেলা যুবলীগের সভাপতি ও ভাইস চেয়ারম্যান শামীম হোসেন মোল্লা, মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা নাসরিন লিপি প্রমুখ।

এছাড়াও এ নির্বাচনী প্রচারণা ও জনসভায় আওয়ামী লীগ এর অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগ, যুবলীগ ও ছাত্রলীগের জেলা-উপজেলার বর্তমান ও সাবেক নেতৃবৃন্দসহ উমেদপুর ইউনিয়নের শতশত জনসাধারণ অংশগ্রহণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button