ঝিনাইদহ সদর

ঝিনাইদহে অচেতন করে ইজিবাইক ছিনতাই/চালকের অবস্থা আশংকাজনক

ঝিনাইদহের চোখ-

প্রতিদিনের ন্যায় গতকাল মঙ্গলবার ১১ই আগস্ট সকালের দিকে ইজিবাইক নিয়ে বের হয় আব্দুল কাদের, কিন্ত কে জানতো ভাগ্যের নির্মম পরিহাস যখন বিপদে লেখা আছে ।

ভাড়া মারতে গ্রামের বাড়ি সাহেবনগর থেকে অভিমুখ হয় ঝিনাইদহ শহরে । তারপর প্রতারক ছিন্তাইকারীদের খপ্পরে পরেন ইজিবাইক চালক আব্দুল কাদের । গতকাল মঙ্গলবার দুপুরের দিকে শহরের কেন্দ্রীয় বাস টার্মিনাল হতে
আলহেরাগামী বাইপাস সড়কের ভুটিয়ারগাদি নামক স্থানে সড়কের নিচে অচেতন অবস্থায় রাস্তার পাশে চালক আব্দুল কাদের কে দেখে স্থানীয় জনতা দেখে ৯৯৯ এ কল করে, পরে ঘটনা শুনে সাথে সাথে ঘটনা স্থলে উপস্থিত হয়ে ঝিনাইদহ থানা পুলিশ আব্দুল কাদেরকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করে।

কাদেরের স্বজনরা বলেন, সকাল ৮টায় বাসা থেকে শহরে ভাড়া মারার উদ্দেশ্যে বের হয় কাদের। দুপুরের দিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেজবুকে আব্দুল কাদের ছবি এবং ঘটনা সম্পর্কে বিস্তারিত পড়ে তাতক্ষনিক সদর হাসপাতালে চলে যায় তার পরিবারে লোকজন।

আব্দুল কাদেরের অবস্থা অবনতি হলে ঝিনাইদহ সদর হাসপাতাল থেকে তাকে ফরিদপুর রেফার্ড করে, পরে ফরিদপুর ২৫০ শয্যা হাসপাতালে গেলে সেখান থেকেও তাকে রেফার্ড করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে, আব্দুল কাদিরের স্বজনদের সাথে কথা বলে জানা যায়, বর্তমান আব্দুল কাদেরের শারীরিক অবস্থা আশংকাজনক।

ভুক্তভোগী আব্দুল কাদের ঝিনাইদহ সদর উপজেলার সাগান্না ইউনিয়নের সাহেবনগর গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।

আব্দুল কাদের স্ত্রী সহ ৪ কন্যা সন্তানের বাবা। একমাত্র ইজিবাইকটি ছিল তার সংসার এর উপার্জনের পথ,কিন্ত ছিন্তাইকারিদের নিষ্ঠুরতা আর বর্বরতা শিকার আব্দুল কাদেরের জীবন এখন সংকটময়।

ঝিনাইদহে বেশ কিছুদিন পর পর ইজিবাইক ছিন্তাইয়ের ঘটনা ঘটে, সামাজিক মহল মনে করছে ঝিনাইদহে ইজিবাইক ছিন্তাইয়ের একটি বড় সক্রিয় চক্র আছে যারা অজ্ঞান করে বা বিভিন্ন পথ অবলম্বন করে অসহায় দরিদ্র পরিবারের একমাত্র উপার্জনের পথ ইজিবাইক ছিন্তাই করে থাকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button