কালীগঞ্জক্যাম্পাস

চাপালী পাবলিক লাইব্রেরির নতুন কমিটি, লিটন সভাপতি/মনিরুল সম্পাদক নির্বাচিত

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কালীগঞ্জের “চাপালী পাবলিক লাইব্রেরি” এর নতুন কমিটি গঠিত হয়েছে। বুধবার সংগঠনের নিজস্ব কার্যালয়ে এক সভার মাধ্যমে এই কমিটি গঠন করা হয়। কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন মোঃ ইমরান হোসেন লিটন ও সাধারণ সম্পাদক হয়েছেন মোঃ মনিরুল ইসলাম। উপস্থিত সদস্যদের মাঝে আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠিত হয়।

১৯ সদস্যের কমিটির অন্যরা হলেন সিনিয়র সহ-সভাপতি তানভীর ইকবাল অপু, সহ-সভাপতি মোঃ আফজাল হোসেন, যুগ্ম-সম্পাদক এস.এম আমান, সাংগঠনিক সম্পাদক মোঃ আশিকুজ্জামান, কোষাধক্ষ্য এস.এম সাকলাইন, উপ-কোষাধক্ষ্য খন্দকার রাকিব হোসেন, প্রচার সম্পাদক আরিফ মেহেদী আলী, দপ্তর সম্পাদক জুবায়ের হাসান মেহেদী, সাংষ্কৃতিক সম্পাদক মোঃ মোবারক আলী, কার্যকরী সদস্য মোঃ মামুন হোসেন, মোঃ আসিফুল হক আসিক, মেহেদী হাসান মাছুদ, মেহেদী হাসান হৃদয়, মোঃ কামরুজ্জামান, মোঃ ইনজামুল হক, মোঃ অরন্য শেখ ও মোঃ সাদমান আল সিফাত। কমিটি আগামী দুই বছরের জন্য দায়িত্ব পালন করবেন।

প্রসঙ্গত, ২০০০ সালে এই পাবলিক লাইব্রেরি প্রতিষ্টিহ হয়। এ পর্যন্ত তারা নানা সামাজিক কাজ করে আলোচিত হয়েছেন। রক্তদান, রক্তের গ্রæপ নির্নয়, দূযোর্গে ত্রান বিতরণ, মুক্তিযোদ্ধা সংবর্ধনা, দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বই বিতরন, নানা খেলাধুলার আয়োজন করে এই পাবলিক লাইব্রেরি

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button