কালীগঞ্জ

জনগনের সেবা দিতে পুলিশ যাবে বাড়িতে বাড়িতে – ঝিনাইদহ এসপি

আরিফ মোল্ল্যা, ঝিনাইদহের চোখঃ

“বিট পুলিশ বাড়ি বাড়ি’ নিরাপদ সমাজ গড়ি” এ স্লোগানকে সামনে রেখেই ঝিনাইদহের কালীগঞ্জে বিট পুলিশিং কার্ষ্যক্রমের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকালে শহরের ভূষন স্কুল মাঠস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে ২ নং বিটের উদ্বোধন করেন প্রধান অতিথি ঝিনাইদহ জেলা পুলিশ সুপার মোঃ হাসানুজ্জামান পিপিএম।

এ সময় তিনি সকলের উদ্দেশ্য বলেন, পুলিশ জনগনের বন্ধু। জনগনের জানমালের নিরাপত্তায় তারা সর্বদা কাজ করে যাবেন। তিনি আরো বলেন, পুলিশের সেবাকে জনগনের দোর গোড়ায় পৌছে দিতে হবে। পুলিশ সেবা দিতে যাবে জনসাধারনের বাড়িতে বাড়িতে। এজন্য বিট পুলিশিং কার্ষ্যক্রম শুরু করা হয়েছে।

কালীগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ মাহফুজুর রহমান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন ও মানবাধিকার কর্মী শিবুপদ বিশ্বাস।

অনুষ্ঠানে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর, গনমাধ্যমকর্মী, সুধীজন ও কালীগঞ্জ থানার অফিসারগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কালীগঞ্জ পৌরসভার ৯ টি ওয়ার্ডের মধ্যে ৩ টি করে ওয়ার্ড একত্রে নিয়ে মোট ৩ বিট পুলিশিং কার্ষালয় স্থাপন করা হয়েছে। এছাড়াও এ উপজেলার ১১ টি ইউনিয়নে আরো ১১ টি বিট পুলিশিং অফিস করা হবে। এর প্রতিটি ইউনিটে ১ জন এস আই, ১ জন এ এস আই ও ২ জন কনষ্টেবল দ্বায়িত্ব পালন করবেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button