অন্যান্য

মাগুরায় ঝিনাইদহের গৃহবধূকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই যুবক আটক

ঝিনাইদহের চোখ-

মাগুরা সদর উপজেলার জাগলায় স্বামীকে গাছের সাথে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দুই যুবককে আটক করেছে র‌্যাব-৬।

তারা হলেন-মাগুরা সদর উপজেলার ছোনপুর গ্রামের আশরাফ হোসেনের ছেলে মো. জাহিদুল ইসলাম ও একই উপজেলার চাপড়া গ্রামের মৃত গোলাম রসুল মোল্যার ছেলে মো. আসাদ মোল্যা।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে যশোর র‌্যাব-৬ জানায়, সন্দেহভাজন দুই আসামিকে সোমবার রাতে মাগুরা সদর উপজেলার বাটিকাবাড়ি বাজার থেকে আটক করা হয়। পরে ভুক্তভোগী নারী তাদেরকে চিহ্নিত করে। মঙ্গলবার সন্ধ্যায় তাদেরকে মাগুরা সদর থানায় হস্তান্তর করা হয়।

মাগুরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ জানান, ধর্ষণের ওই ঘটনায় জড়িত সন্দেহে দুজনকে পুলিশের হাতে হস্তাস্তর করেছে র‌্যাব। তাদেরকে সন্দেহভাজন হিসেবে আটক রাখা হয়েছে।

প্রসঙ্গত, ওই গৃহবধূ ও তার স্বামী কৃষি শ্রমিকের কাজ করতে ২০ দিন আগে ঝিনাইদহ থেকে মাগুরা সদর উপজেলার জাগলায় আসেন। নিজেদের থাকার জায়গা না থাকায় জাগলা গ্রামের মাঠে অস্থায়ী খুপড়ি ঘর বানিয়ে থাকেন।

শনিবার রাতে পাঁচজন অস্ত্রের মুখে তাদেরকে জিম্মি করে এবং স্বামীকে একটি গাছের সাথে বেঁধে স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ সময় তাদের সাথে থাকা পাঁচ হাজার টাকাও ছিনিয়ে নেয়া হয়। স্থানীয় না হওয়ায় তারা কারো পরিচয় জানতে পারেননি। এ কারণে রবিবার অজ্ঞাত পাঁচজনকে আসামি করে মামলা করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button