অন্যান্য

আসন্ন খোকসা পৌর নির্বাচনে আওয়ামীলীগের মনোনয়নপত্র সংগ্রহ করলেন তারিকুল

শেখ সবুজ আহমেদ, খোকসা, ঝিনাইদহের চোখ-
আসন্ন খোকসা পৌর নির্বাচনে আওয়ামীলীগের দলীয় মনোনয়নপত্র সংগ্রহ করলেন বর্তমান মেয়র ও খোকসা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম।

গত বৃহস্পতিবার ঢাকায় দলীয় সভাপতির রাজনৈতিক কার্যালয় থেকে তিনি মনোনয়নপত্র সংগ্রহ করেন এসময় তার সঙ্গে ছিলেন খোকসা পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বিটু, খোকসা উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আব্দুর রহিম খান, যুগ্ন সাধারণ সম্পাদক ওয়াহিদুল ইসলাম, খোকসা বাজার বণিক সমিতির সভাপতি ও জয়ন্তীহাজরা ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল রাজ্জাক, খোকসা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সেলিম রেজা, খোকসা ইউনিয়নের চেয়ারম্যান আয়ৃব আলী ও ওসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান আনিসুজ্জামান বাবলু সহ উপজেলা ও পৌর আওয়ামীলীগের অনেক নেতৃবৃন্দরা। মেয়র তরিকুল ইসলাম গতবার দলীয় প্রতীক নিয়ে বিপুল ভোটে নির্বাচিত হয় । খোকসা উপজেলা আওয়ামীলীগের কাউন্সিলে পর পর দুইবার সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হন।

প্রথম ধাপে কুষ্টিয়া জেলার খোকসা পৌরসভায় নির্বাচন হওয়াতে ক্ষমতাসীন দলের জেলার নেতাদের রয়েছে বেশ নজর এবিষয়ে কুষ্টিয়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আজগর আলী বলেন, প্রার্থী মনোনয়নে খোকসা থেকে পৌর নেতাদের রেজল্যুশন পেয়েছি। সেখানে একক প্রার্থী হিসেবে তারিকুল ইসলামের নাম প্রস্তাব করে কেন্দ্রে পাঠানো হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button