ক্যাম্পাসঝিনাইদহ সদর

আনন্দের স্বপ্ন বাস্তবায়নে পাশে দাঁড়ালেন ঝিনাইদহ মেয়র মিন্টু

শেখ ইমন, ঝিনাইদহের চোখ-

বিশ্ববিদ্যালয় পড়ুয়া ছাএ আনন্দ দাশকে কম্পিউটার ও খাদ্যসামগ্রী বিতরণ করেছে ঝিনাইদহ পৌরসভা ।

বুধবার সন্ধ্যায় ঝিনাইদহ পৌরসভায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ।

এসময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক সারোয়ার জাহান বাদশাসহ পৌরসভার কর্মকর্তা,কর্মচারীবৃন্দ ।

তথ্য সূত্রে জানা যায়, আনন্দ দাশ বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাএ । তার পৈতিক বাড়ি যশোরে । পিতা কুমার চন্দ্র দাস । বর্তমানে পারিবারিক সূত্রে ঝিনাইদহের আরাপপুরে থাকেন ।

ফ্রিল্যান্সিং ও নিজের পড়ালেখা সুবিধার্থে একটি কম্পিউটারের প্রয়োজন। কিন্তু গরিব পিতার সামর্থ্যের মধ্যে না থাকায় তা কেনা সম্ভব হয়নি আনন্দ দাশের । ঠিক সেই সময় পাশে এসে দাড়ান ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু । কিনে দেন কম্পিউটার । যার মূল্য প্রায় ৩২ হাজার টাকা ,সাথে খাদ্যসামগ্রী প্রদাণ করে জেলা প্রশাসন ।

আনন্দ দাশ জানায়, নিজের পড়ালেখা ও সংসারের হাল ধরার জন্য ফ্রিল্যান্সিং করার ইচ্ছা তার অনেক দিনের। কিন্তু আর্থিক অবস্থা ভালো না থাকার কারণে তা আর সম্ভব হয়নি । উপায়ন্ত না দেখে ঝিনাইদহ পৌর মেয়রকে সমস্যার কথাটা জানালে তিনি আমার জন্য কম্পিউটারের ব্যবস্থা করে দেন। তার এ সাহয্য আমি কোন দিনও ভুলবো না ।

পৌর মেয়র সাইদুল করিম মিন্টু জানান, প্রধানমন্ত্রী ডিজিটাল বাংলাদেশ তৈরীতে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন । সেই ধারাবাহিকতায় ছেলেটির সমস্যার কথা জেনে তাকে কম্পিউটার দেওয়া হলো ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button