জানা-অজানাঝিনাইদহ সদর

হস্তান্তরিত গাড়িটি ডাকবাংলা পুলিশ ক্যাম্প এলাকায় ডিউটি করার জন্য হস্তান্তর

সাইফুল ইসলাম, ডাকবাংলা, ঝিনাইদহের চোখ-
ডাকবাংলা সাধুহাটিসহ আশপাশের এলাকায় আইন শৃংখলা ডিউটি করার জন্য ঝিনাইদহের ডাকবাংলা ত্রিমহনী চাউল কল মিল মালিক সমিতি ও সাধারণ ব্যবসায়ীদের উদ্যোগে গতবছর ডিসেম্বর মাসের ১১ তারিখে উত্তর নারায়নপুর ত্রিমহনীর সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগ অফিসের সামনে অনুষ্ঠানের মাধ্যমে ঝিনাইদহ জেলা পুলিশকে একটি গাড়ী হস্তান্তর করেছিলেন।

সেই আধুনিক সুযোগ-সুবিধা সম্পন্ন দ্রুতগতির গাড়িটি সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান সোমবার বিকালে সদর থানা থেকে ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেনের কাছে হস্তান্তর করেন। এই গাড়ীটি নিয়ে ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেন, চাউল কল মিল মালিক সমিতির সাধারণ সম্পাদকসহ সাধারণ ব্যবসায়ীরা ডাকবাংলা পুলিশ ক্যাম্পের আওতাধীন এলাকাগুলো ঘুরে সাধারণ মানুষদেরকে দেখান। তাতে গাড়ীটি দেখতে রাস্তায় উৎসুক জনতার ঢল নামে।

এ বিষয়ে ত্রিমহনী চাউল কল মালিক সমিতির সাধারণ সম্পাদক আক্তার ভান্ডারী প্রতিবেদক কে বলেন এই গাড়ীটিতে করে পূর্ণ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে ডাকবাংলা পুলিশ ক্যাম্পের দায়িত্বশীলদের প্রতি আহ্বান জানান। এবিষয়ে ত্রিমহনীর বিশিষ্ট চাউল ব্যবসায়ী ও বাঁচায় অটো রাইচ মিলের মালিক কামাল উদ্দিন বলেন, দেশ ও সমাজের ভালো কাজের জন্য আমরা এই গাড়ীটি ডাকবাংলা পুলিশ ক্যাম্পে দিয়েছি আশা করি এতে সবার উপকারে আসবে।

এবিষয়ে ডাকবাংলা পুলিশ ক্যাম্প ইনচার্জ বিল্লাল হোসেন ডাকবাংলা ত্রিমহনী ব্যবসায়িক মহলকে প্রথমেই ধন্যবাদ জানিয়ে বলেন,দেশের জনগণের জন্য আমারা বাংলাদেশ পুলিশ সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করে যাচ্ছি আশা করি তারই ধারাবাহিকতায় এই ডাকবাংলা ক্যাম্প পুলিশ ব্যবসায়ীক মহলসহ ডাকবাংলা পুলিশ ক্যম্পের আওতাধীন এলাকার সাধারণ মানুষের সঙ্গে কাজ করে যাবো ইনশাআল্লাহ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button