ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) প্রথম জেলা সস্মলেন

ঝিনাইদহের চোখ-

রোজ বৃহস্পতি বার সকাল ১১ টায় ঝিনাইদহ জেলা রিপোর্টার্স ইউনিটি কার্যালয়ে কমঃ মোফাজ্জেল হোসেন মঞ্জুর সভাপতিত্বে বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) ঝিনাইদহ জেলার প্রথম সস্মলেনে অনুষ্ঠিত হয়।

সম্মেলনে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিল বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি (মার্কসবাদী) কেন্দ্রীয় সাধারন সম্পাদক কমঃ ইকবাল কবির জাহিদ, বিশেষ অতিথি কমঃ জাকির হোসেন হবি, বক্তা কমঃ শামছুর রহমান আখতার।

আরও বক্তব্য রাখেন নারী নেত্রী জেলা নেতা কমঃ স্বপ্না সুলতানা, কমঃ নজরুল ইসলাম, কমঃ আব্দুল খালেক ঝান্টূ মাস্টার, কমঃ আব্দুর রাজ্জাক, কমঃ আব্দুর রাজ্জাক (রাজা), কমঃ নজরুল ইসলাম মাস্টার সহ কমঃ নাজমুল ইসলাম, কমঃ চয়নিকা মজুমদার ও ছাত্র নেতা সাখায়ত হোসেন প্রমুখ। সম্মেলনে জেলার বিভিন্ন উপজেলা থেকে ২৫ জন প্রতিনিধি অংশ গ্রহণ করে।

সম্মেলনে প্রধান অতিথি তার বক্তব্যে জাতীয়, আন্তর্জাতিক রাজনিতি নিয়ে আলোচনা করে বলেন যে ইউনিয়ন পর্যায়ে গ্রামীণ মানুষ স্বাস্থ্য সেবা নিশ্চিত করার জন্য প্রতিটি ইউনিয়নে একজন করে এম বি বি এস ডাক্তার নিয়োগ দিতে হবে। করোনা কালীন গ্রামের সাধারন মানুষ চিকিৎসা সেবা থেকে বঞ্চিত ছিল। দেশে প্রায় ৬৪ হাজার এমবিবিএস পাশ বেকার ডাক্তার রয়েছে। তাদের নিয়ে দিয়ে গ্রামীণ মানুষ চিকিৎসা সেবা নিশ্চিত কারর দাবী জানান। তা না হলে গ্রামীণ মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত করার জন্য ইউনিয়নে ইউনিয়নে গন স্বাক্ষর অভিযান চালান হবে।
সম্মেলন শেষ কমঃ মোফাজ্জেল হোসেন মঞ্জু কে সভাপতি ও কমঃ সাহিদুল এনাম পল্লব কে সাধারন সম্পাদক করে ১৩ সদস্য বিশিষ্ট ঝিনাইদহ জেলা কমিটি গঠন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button