কালীগঞ্জ

নবচিত্রের সম্পাদককে দেখতে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে সাংসদ

সাবজাল হোসেন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-
ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়ে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন ঝিনাইদহের দৈনিক নবচিত্র পত্রিকার প্রধান সম্পাদক ও প্রকাশক আলহাজ্ব শহিদুল ইসলামকে শুক্রবার বিকাল ৫ টায় দেখতে যান ঝিনাইদহ-৪ আসনের সাংসদ আনোয়ারুল আজিম আনার। তিনি এ সময় হাসপাতালে অবস্থানরত অসুস্থ সম্পাদকের পরিবারের সদস্যদের সাথে কথা বলে তার চিকিৎসার যাবতীয় খোঁজ খবর নেন।

এছাড়াও তিনি কালীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের পক্ষ থেকে অসুস্থ সম্পাদকের সুস্থতা ও দ্রæত রোগমুক্তি কামনা করেছেন। সাথে সাথে সকলের কাছে দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার ভোরে তিনি নিজ পত্রিকা অফিসে বসে থাকা অবস্থায় ষ্ট্রোকে আক্রান্ত হন। তাকে নিয়ে দ্রæত যশোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসকেরা তার উন্নত চিকিৎসায় ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে স্থানান্তরিত করেন। বৃহস্পতিবার দুপুরে অসুস্থ সম্পাদকের ঢাকায় নেয়ার পথে কালীগঞ্জের মেইন বাসস্ট্যান্ডে স্থানীয় সহকর্মী সাংবাদিক, হাজী কল্যান সমিতির নেতৃবৃন্দ, সুধী সমাজসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ ছুটে আসেন। এরপর গতকাল রাতে তাকে নিয়ে ঢাকার নিউরো সাইন্স হাসপাতালে ভর্তি করা হয়। তার পারিবারিক ভাবে জানাগেছে, বর্ষিয়ান সম্পাদক আলহাজ্ব শহিদুল ইসলামের শারিরীক অবস্থার বেশ উন্নতি ঘটেছে। অসুস্থ সম্পাদকের সুস্থতায় তার পরিবার,কালীগঞ্জ হাজী কল্যান সমিতি ও কালীগঞ্জ প্রেসক্লাবের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button