জানা-অজানাঝিনাইদহ সদর

ঝিনাইদহে বর্ণ্যাঢ্য আয়োজনে “ঢাকা পোষ্ট” নিউজ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন

ঝিনাইদহের চোখ-

”সত্যের সাথে সন্ধি” এই¯েøাগান সামনে রেখে ঢাকা পোষ্টর অনলাইন নিউজ পোর্টাল এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়েছে। মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত পাঠদের সার্বক্ষণিক বস্তুনিষ্ঠ, সত্য সংবাদ জানাতে এ পত্রিকাটি আত্মপ্রকাশ ঘটেছে। সংবাদ প্রকাশের মাধ্যমে দেশ গঠনে অনন্য ভুমিকা রাখবে পত্রিকাটি। ইতিমধ্যে সব বয়সের পাঠকের মনে স্থান করে নিয়েছে পত্রিকাটি। শুধু পত্রিকাটি নয় তার সংবাদকর্মীও সমাজ ও দেশ গঠনে ভূমিকা রাখবে। কথা গুলো বলছিলেন আগত অতিথিবৃন্দ।

বুধবার ঝিনাইদহে বর্ণ্যাঢ্য আয়োজনে “ঢাকা পোষ্ট” নিউজ পোর্টালের আনুষ্ঠানিক উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। “ঢাকা পোষ্ট” পত্রিকার আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে আলোচনা সভা, জন্মদিনের কেক কাটা ও বর্ণ্যাঢ্য র‌্যালীর আয়োজন করা হয়। সকাল সাড়ে ১০ টায় ঝিনাইদহ জেলা প্রেসক্লাব ভবনের সামনে থেকে ব্যান্ড পার্টির বাজনার তালে তালে বর্ণ্যাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীতে অংশ নেন অতিরিক্ত জেলা প্রশাসক (সাধারণ), বীর মুক্তিযোদ্ধা, সাংস্কৃতিক কর্মীসহ নানা শ্রেনী পেশার মানুষ অংশ গ্রহণ করে। র‌্যালীটি জেলা শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে শেষ হয়। র‌্যালি শেষে আলোচনার সভায় আয়োজন করা হয়। আলোচনা সভা শেষে জেলা প্রেসক্লাব অডিটরিয়ামে আমন্ত্রিত অতিথিবৃন্দ কেক কাটে ঝিনাইদহে “ঢাকা পোষ্ট” অনলাইন পোর্টালের শুভ উদ্বোধন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তর্ব রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আরিফু-উজ-জামান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌর সভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু, জেলা বিএনপির যুগ্ন আহবায়ক এ্যাড. আব্দুল মজিদ বিশ^াস, জেলা প্রেসক্লাবের সভাপতি মিজানুর রহমান, সাধারণ সম্পাদক এ্যাড. শেখ সেলিম, সহ-সভাপতি মোঃ রফিকুল ইসলাম মন্টু, সহ-সভাপতি মোঃ আব্দুল হাই, জেলা কালচালাল অফিসার মোঃ জসিম উদ্দীন, সাংস্কৃতিক কর্মী শামীম আহম্মেদ (টফি)সহ অনেকে। এসময় অনুষ্ঠানটি পরিচালনা করেন, জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শেখ সেলিম। সভায় সভাপতিত্ব করেন জেলা প্রেসক্লাবের সভাপতি ও মিজানুর রহমান।

উক্ত অনুষ্ঠানে জেলায় কর্মরত বিভিন্ন টেলিভিশন ও পত্রিকা এবং জেলা প্রেসক্লাবের সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button