ক্যাম্পাসটপ লিডমহেশপুর

মহেশপুরে ৯ম শ্রেণীর ছাত্রীকে ধর্ষণ ও মারপিটের অভিযোগ

ঝিনাইদহের চোখ-
প্রাইভেট পড়ে রাতে বাড়ি ফেরার সময় ৯ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। এসময় ঐ ছাত্রীকে মারপিট করা হয়েছে। সোমবার রাত ৯টার দিকে ঝিনাইদহের মহেশপুর উপজেলার পান্তাপাড়া ইউনিয়নের পীরগাছার ঝোড়পাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় মামলা হলে বুধবার সকালে ঝিনাইদহ সদর হাসপাতালে ওই ছাত্রীর ডাক্তারি পরীক্ষা করা হয়েছে। ধর্ষণের পর লম্পট কালু পালিয়ে গেছে। সে ওই এলাকার মৃত সিয়াজ উদ্দিনের ছেলে।

থানা ও পরিবার সূত্রে জানাগেছে, সোমবার সন্ধ্যায় ওই ছাত্রী নতুন বাজারের স্কুলে প্রাইভেট পড়তে যায়। রাত ৯টার দিকে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে কালু তাকে রাস্তা থেকে তুলে পাশের বাগানের মধ্যে নিয়ে যায়। এসময় তাকে মারপিট করে ধর্ষণ করে।

প্রতিবেশীরা জানান, লম্পট কালু ইতোপূর্বে এলাকার অনেক মেয়ে বা প্রতিবেশী গৃহবধূদের সাথে বেশ কয়েকবার ধরা পড়েছে। শুধু তাই না জরিমানাও দিয়েছে অনেকবার। এঘটনায় স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কালুকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

মহেশপুর থানার অফিসার ইনর্চাজ (ওসি) মোহাম্মদ সাইফুল ইসলাম জানান, মেয়েটির ডাক্তারি পরীক্ষা সম্পন্ন হয়েছে। পুলিশ আসামিকে আটকের জন্য অভিযান চালাচ্ছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button