কালীগঞ্জ

কালীগঞ্জ শহরে তালা ভেঙ্গে চার ব্যবসা প্রতিষ্ঠানে দুঃসাহসিক চুরি

আরিফ মোল্ল্যা, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জ শহরে সাটার ও তালা ভেঙ্গে ৪ ব্যবসায়ী প্রতিষ্ঠান হতে প্রায় ২৩ হাজার টাকা নিয়ে গেছে চোরেরা।

ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দিবাগত রাতে শহরের এমইউ কলেজরোড সংলগ্ন পাইকারী কাঁচা ও পাকা মাল বাজারে। দোকান মালিকদের প্রশ্ন ছোট্ট বাজারে ৪ জন নৈশ প্রহরী কাজ করছিল। তারপরও চুরি হয় কিভাবে ?

ক্ষতিগ্রস্থ আারোগ্য মেডিকেলের সত্বাধিকারী দেবাশিষ সাহা রিন্টু জানান, প্রতিদিনের ন্যয় দোকান বন্ধ করে ব্যবসা প্রতিষ্ঠানের উপরের ২য় তলার বাসা বাড়িতে ঘুমিয়ে ছিলেন। সকালে নিচে নেমে দেখি দোকানের সাটার সামনে থেকে দুমড়ে মুচড়ে উঠানো। ক্যাশ বাক্সের তালা ভাঙ্গা। ক্যাশে ১৪ হাজার ৭’শ টাকা ও ব্যবহারের মোবাইল সেটটিও নেই। আমি ছাড়াও একইভাবে কাঁচা বাজারের মোল্ল্যা এন্টারপ্রাইজের সত্বাধিকারী নায়েব আলীর দোকান থেকে আড়াই হাজার টাকা, কাঁচামালের আাড়ৎ মালিক আমিরুল ইসলামের ক্যাশ বাক্স ভেঙ্গে ৫ হাজার, সবজি ভান্ডারের সত্বাধিকারী সাহেব আলীর ক্যাশ বাক্স ভেঙে দেড় হাজার টাকা নিয়ে গেছে। খবর পেয়ে বুধবার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দোকান মালিকদের ভাষ্য, ছোট্র একটিবাজার পাহারায় মোট ৪ জন নৈশ প্রহরী রয়েছে তারপরও তালা ভেঙ্গে চুরি হচ্ছে কিভাবে ?

এ ব্যাপারে কালীগঞ্জ থানার এস আই ইব্রাহিম হোসেন জানান, আমি ঘটনাস্থলে গিয়ে ব্যবসা প্রতিষ্ঠানের সাটার ভাঙ্গা অবস্থায় দেখে আসছি। কেউ লিখিত কোন অভিযোগ দেয়নি। বাকিটা ওসি স্যার ছাড়া আর কিছু বলতে পারবো না।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button