কালীগঞ্জটপ লিড

সকলে মিলে উন্নয়নে কাজ করবো- কালীগঞ্জে ঝিনাইদহ ডিসি

সাবজাল হোসেন, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহর চোখ-
ঝিনাইদহের নবাগত জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান কালীগঞ্জের উপজেলা প্রশাসনের কর্মকর্তা কর্মচারী, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা,মিডিয়াকর্মি, এনজিও কর্মকর্তা ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষের সাথে মতবিনিময় করেছেন। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা পরিষদের সম্মেলন কক্ষে নির্বাহী কর্মকর্তা সূবর্ণা রানী সাহার সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর সিদ্দিক ঠান্ডু, ভাইস চেয়ারম্যান শাহানাজ পারভীন, কালীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি জামির হোসেন, ইউপি চেয়ারম্যান পরিষদের সাধারন স¤পাদক আয়ুব হোসেন, চেয়ারম্যান নজরুল ইসলাম ছানা, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডঃ আতিকুজ্জামান প্রমূখ। স্থানীয় বক্তারা সকলেই এক নজরে কালীগঞ্জের সকল অর্জন ও স্থাপনা সম্পর্কে বিস্তারিত তুলে ধরেন।

সাথে সাথে উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় জেলার অভিভাবক হিসেবে নবাগত জেলা প্রশাসকের সার্বিক সহযোগীতা কামনা করেন।

প্রধান অতিথির বক্তৃতায় নবাগত জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান বলেন, মহান মুক্তিযুদ্ধে ঝিনাইদহের মানুষের গৌরব উজ্জ¦ল ইতিহাস রয়েছে। জেলার মধ্যে ফুল ও ফসলে ভরা কালীগঞ্জ উপজেলা। এখানে রয়েছে নানা প্রতœতত্ব সম্পদ, সরকারী কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে তিনি বলেন, আমরা সবাই প্রজাতন্ত্রের কর্মচারী। সকলেই দেশের বড় বড় বিদ্যাপীঠ থেকে লেখাপড়া করে এসেছি। এরপর সেবার মন নিয়েই কর্মজীবনে এসেছি।

বর্তমান সরকার দেশের উন্নয়নে অবিরাম কাজ করে যাচ্ছে। সাধারন জনগন আমাদের বিভিন্ন দপ্তরে আসবেন। চাহিদার তুলনায় দেশে সম্পদের স্বল্পতা রয়েছে। তারপরও সীমাবদ্ধ সম্পদ দিয়েই সকলকে খুশি করতে হবে। সাধারন মানুষ কেউ খালি হাতে ফিরে গেলেও তাদের সাথে আমরা ভালো আচরন করবো। কাজ করে না দিতে পারলেও কেউ যেন কষ্ট নিয়ে বাড়ি ফিরে না যায়।

আমি শুনেছি বিদায়ী জেলা প্রশাসক মহোদ্বয় অনেক সুনাম করেছেন। আমিও চেষ্টা করবো তার মত সেবা দিতে। তিনি আরও বলেন, কে বড় আর কে ছোট কর্মকর্তা এটা ভেবে গর্ব করবেন না। সকলেই সকলের প্রতি সহনশীল মনোভাব নিয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়বো।

নবাগত এই জেলা প্রশাসক আরও বলেন প্রয়োজনে সরাসরি যোগাযোগ করবেন আমি আপনাদের সাথে থাকবো। সবাই মিলে দেশের উন্নয়নে কাজ করবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button