ঝিনাইদহ সদরটপ লিড

ডিজিটাল দেশ গড়ার প্রত্যয়ে বালু শ্রমীককে ল্যাপটপ দিলেন মেয়র মিন্টু

ঝিনাইদহের চোখ-
ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এক বালু শ্রমীকের হাতে ল্যাপটপ তুলে দিলেন ঝিনাইদহ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

বাংলাদেশ স্বাধীনতার ৫০ বছর পূর্তিতে শহরের পায়রা চত্বরে ঝিনাইদহ জেলা আওয়ামীলীগ গণজাগরণের গান শীর্ষক এক সাংস্কৃতিক সন্ধ্যার আয়োজন করে।

এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা সাংসদ আব্দুল হাই। আরো বক্তব্য রাখেন ঝিনাইদহ পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

সাংস্কৃতিক সন্ধ্যার শেষে রাত সাড়ে ১০টার দিকে মেয়র বালু শ্রমিক গুলজার হোসেন গরীবের হাতে ল্যাপটক তুলে দেন।

বালু শ্রমিক গুলজার হোসেন গরীব বলেন, এ ধরনের প্রাপ্তি তার ছোট্ট জীবণকালের সর্বশ্রেষ্ঠ উপহার। তিনি বলেন, জনগণের নেতা বলতে যা বোঝায়, আজ এ উপহারের মধ্যে দিয়ে তারই প্রমাণ হয়েছে।

মেয়র তার বক্তব্যে বলেন, আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী হিসাবে এ চেষ্টা খুবই ছোট। ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয়ে বাংলাদেশ আওয়ামীলীগ সরকার এগিয়ে যাচেছ। এ উপহার ঘরে ঘরে ডিজিটাল বাংলাদেশ গড়ার ছোট্ট একটি প্রয়াশ মাত্র। আমরা চাই সকলে একসাথে ডিজিটাল বাংলাদেশের সুযোগ সুবিধা ভোগ করি। একজনও যদি পিছিয়ে থাকে তবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার চেষ্টা ব্যর্থ হবে।

এ সময় আওয়ামীলীগের বিভিন্ন শ্রেণীর নেতৃবৃন্দসহ সকল শ্রেণীর সাধরণ মানুষ উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button