জানা-অজানাঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে ২৫০ শয্যা হাসপাতালের উদ্বোধন

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহে ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল উদ্বোধন করা হয়েছে। শনিবার (১০ এপ্রিল) দুপুরে প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে উদ্বোধন করেন ঝিনাইদহ-২ আসনের এমপি তাহজীব আলম সিদ্দিকী সমি।

এসময় উপস্থিত ছিলেন সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হারুন অর রশীদ, আরএমও ডা. সাব্বির হায়দার, ডা. জাকির হোসেন, ডা. আলা উদ্দিন, ডা. আ স ম আব্দুর রহমান, ডা. আনায়ারুল ইসলাম, ডা. মর্ফিয়া খাতুন, ডা. আশরাফুজ্জামান, ডা. আব্দুল্লাহী কাফি, ডা. আব্দুল কাদের, পৌর আওয়ামী লীগের সভাপতি জীবন কুমার বিশ্বাস ও শ্রমিকলীগ নেতা আক্কাস আলীসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ প্রমুখ।

পরে উপস্থিত ডাক্তারদের সাথে প্রধান অতিথি সমি চিকিৎসা বিষয়ে মতবিনিময় করেন। এসময় তিনি সদর হাসপাতালে সরকারিভাবে যন্ত্রপাতি দেওয়ার পাশাপাশি ঘাটতি থাকা যন্ত্রপাতি নিজ অর্থায়নে কেনার আশ্বাস দেন।

এছাড়া চিকিৎসা সেবা দেওয়ার ক্ষেত্রে ঝিনাইদহের মানুষের যেন কোনো ঘাটতি না থাকে এবং এই হাসপাতাল থেকে কোনো রোগী অন্য হাসপাতালে রেফার্ড না করা হয়, সেদিকে ডাক্তারদের লক্ষ রাখার অনুরোধ করেন তিনি। মতবিনিময় শেষে এমপি সমি করোনা ভাইরাসের দ্বিতীয় ডোজ টিকা গ্রহণ করেন এবং শহরের বিভিন্ন স্থানে পায়ে হেঁটে মানুষকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরণ করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button