কোটচাঁদপুরক্যাম্পাস

কোটচাঁদপুরে মাদ্রাসা শিক্ষককে পিটিয়ে জখম করলেন শিক্ষার্থীর বাবা

এসএম রায়হান উদ্দীন, কোটচাঁদপুর, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কোটচাঁদপুরে এক মাদ্রাসা শিক্ষার্থীকে পিটানোর অভিযোগে মাদ্রাসার প্রধান শিক্ষককে পিটিয়ে জখম করেছে ওই শিক্ষার্থীর বাবা। শনিবার উপজেলার সাফদারপুর পুলিশ ক্যাম্প পাড়ার হাফেজী মাদ্রাসা ও এতিম খানায় এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানাযায়, শনিবার উপজেলার সাফদারপুর পুলিশ ক্যাম্প পাড়ার হাফেজী মাদ্রাসা ও এতিম খানার দুই শিক্ষার্থী সাব্বির ও ইমরান নিজেদের মধ্যে মারামারি করে। বিষয়টি নিয়ে মাদ্রাসার প্রধান শিক্ষক হাফেজ মাওলানা নাজমুল ইসলামের নিকট অভিযোগ করেন শিক্ষার্থীরা। প্রধান শিক্ষক ঘটনাটি জানতে পেরে শিক্ষার্থী সাব্বিরকে বেত্রাঘাত করেন। বিষয়টি সাব্বির তার পরিবারকে জানায়।

পরে সাব্বিরের বাবা মুকুল মাদ্রাসার ভিতর প্রবেশ করে ওই শিক্ষকের উপর হামলা চালায়। এঘটনায় শিক্ষক হাফেজ নাজমুলের মাথায় গুরতর জখম হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক ভাবে সাফদারপুর চিকিৎসকের কাছে নেয়। পরে তাকে কোটচাঁদপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়।

এব্যাপরে আহত শিক্ষকের কোন মন্তব্য পাওয়া যায়নি। অন্যদিকে ওই অভিভাবক দাবি করেন, সন্তানকে পেটানোর কথা শুনে আমার মাথায় কাজ করেনি। এঘটনায় এখনো পর্যন্ত কোন অভিযোগ হয়নি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button