কালীগঞ্জ

ঝিনাইদহে মা দিবসে খেদমতের জন্য চার্জার ভ্যান পেল অন্ধ মায়ের সন্তান

ঝিনাইদহের চোখ-

বাবা থেকেও নেই। অন্য জায়গায় বিয়ে করে থাকেন। মাঠে দিনমজুরের কাজ করে যা আয় হয় তা দিয়েই দুই সন্তান, স্ত্রী ও মায়ের মুখে খাবার তুলে দেন। চিকিৎসার অভাবে মায়ের দুটি চোখ অন্ধ হয়ে যায়। কথাগুলো বলছিলেন উপজেলার মালিয়াট গ্রামের উজ্জল হোসেন।

এরপর সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ভিত্তিক কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রæপের পক্ষ থেকে অন্ধ মাকে খেদমতের জন্য চার্জার ভ্যান উপহার দেওয়া হয়েছে। রোববার বিকেল ৫ টার দিকে উপজেলার বারোবাজার বাসস্ট্যান্ড এলাকায় প্রদান করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রæপের অ্যাডমিন শাহরিয়ার আলম সোহাগ, হলুদ সাগর, মডারেটর তৌহিদুল ইসলাম প্রমুখ।

এর আগে আমরা একজন ব্যক্তিকে সহযোগিতা করা হবে মর্মে পোস্ট দেওয়া হয়েছিল কালীগঞ্জ আঞ্চলিক ভাষা গ্রæপে। সেখানে চারজন ব্যক্তির তথ্য পেয়ে গ্রæপটির অ্যাডমিন প্যানেল থেকে সরেজমিন পরিদর্শন করে এই অন্ধ মায়ের পরিবারকে বেছে নেওয়া হয়। তাদের বাড়ি উপজেলার মালিয়াট গ্রামে।

অন্ধ মায়ের ছেলে উজ্জ্বল হোসেন জানায়, তার বাবা থেকেও নেই। কোন খোঁজ নেই না। চিকিৎসার অভাবে মায়ের দুটি চোখই অন্ধ হয়ে গেছে। নিজের সন্তান, স্ত্রী ও মাকে নিয়ে খুব কষ্টে দিন কাটে। আপনাদের দেওয়া ভ্যান চালিয়ে মায়ের খেদমত ও সংসারের খরচ চালাবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button