ঝিনাইদহ সদর

মা দিবসে দুরন্ত’র উদ্যোগে ঝিনাইদহে তৃতীয় লিঙ্গের মানুষের মাঝে ঈদ উপহার বিতরণ

ঝিনাইদহের চোখ-
জাতীয় পর্যায়ের সেচ্ছাসেবী সংগঠন দুরন্ত’র উদ্যোগে ও উইমেন্স এইড এর সহযোগীতায় ঝিনাইদহে ৫দিন ব্যাপী তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে ঈদ উপহার বিতরণ কর্মসূচি’র উদ্বোধন।

আজ শহরের প্রেরণা ৭১ চত্বরে বঙ্গবন্ধুর মুর‌্যালের সামনে দুরন্ত’র সভাপতি ফৌজিয়া হক জুঁই এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইঞ্জিঃ মিরাজ জামান রাজ এর সঞ্চালনায় কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করেন জাতীয় সংসদ সদস্য খালেদা খানম এমপি।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক সম্পাদক একরামুল হক লিকু। এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পদ¥া এনজিও এর নির্বাহী পরিচালক মোঃ হাবিবুর রহমান, উইমেন্স এইড’র সাধারণ সম্পাদিকা মোছাঃ মালেকা খাতুন, কেপি বসু বøাড ডোনারস্ ক্লাবের সহসভাপতি মামুন হুসাইন।

অনুষ্ঠানের প্রধান অতিথি খালেদা খানম এমপি উপস্থিত আয়োজক, অতিথিবৃন্দ ও উপকারভোগীদের শুভেচ্ছা জানান ও সংশ্লিষ্ট সকলের প্রতি উৎসাহমূলক বক্তব্য প্রদান করেন। বক্তব্য শেষে অতিথিবৃন্দ ঝিনাইদহ পৌর এলাকার তৃতীয় লিঙ্গের মানুষদের অভিভাবক গুরুমা স্বপ্নার তত্বাবধানে ৩১ জনের মাঝে ঈদ উপহার বিতরণ করেন। ০৫ দিন ব্যাপী এ কর্মসূচি ঝিনাইদহ পৌরসভা, পাগলাকানাই ইউনিয়ন, সুরাট ইউনিয়ন, কুমড়াবাড়িয়া ইউনিয়ন ও পোড়াহাটী ইউনিয়নে পর্যায়ক্রমে এ কার্যক্রম পরিচালিত হবে।

উক্ত কর্মসূচিতে সেচ্ছাসেবক হিসেবে সার্বিক দায়িত্ব পালন করে খন্দকার গোলাম মর্তুজা (ফয়সাল), আসিফ ইকবাল প্রান্ত, অনিক হাসান, মোঃ ইবতিসাম আহমেদ ও মোঃ রায়হান। ০৫ দিন ব্যাপী কর্মসূচিতে ঝিনাইদহের প্রায় দেড় শতাধিক তৃতীয় লিঙ্গের মানুষদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button