কালীগঞ্জক্যাম্পাস

আম পাড়াকে কেন্দ্র করে ঝিনাইদহে স্কুলের আয়াকে পিটিয়ে জখম

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জে সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের জমির গাছের আম পাড়াকে কেন্দ্র করে শিউলি খাতুন (৩৮) নামে এক আয়াকে কিল-ঘুষি ও পিটিয়ে জখম করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার দুপুর ১২টার দিকে বিদ্যালয়ের প্রধান ভবনের পেছনে এ ঘটনা ঘটে। অভিযুক্ত নিশাত নিশ্চিন্তপুর এলাকার এবাদত হোসেনের ছেলে।

শিউলি খাতুন জানান, সকাল সাড়ে ৮টার দিকে অফিসে গিয়েছি। স্যার (প্রধান শিক্ষক) আমাকে ডেকে বলেন, গাছের আমের কী অবস্থা। কয়টা আম পেড়ে আনতে হবে। প্রথমে অফিস সহকারী রুহুল আমিন গেলে সেখানে থাকা যুবক প্রদীপ তাকে বকাঝকা করে পাঠিয়ে দেয়। এরপর স্যার ওই যুবককে ডাকতে আমাকে ও রুহুল আমিনকে পাঠিয়ে দেন।

এরপর সেখানে গেলে প্রদীপ নিশাত নামে একজনকে ফোন করে। এরপর নিশাত এসে আমার গলায় ও কানে জোরে থাপ্পড় ও নাকে ঘুষি মারে। নাক ও কান দিয়ে প্রচুর রক্তক্ষরণ হয়েছে। এরপর স্কুলের অন্য সহকর্মীরা আমাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

তিনি আরও বলেন, এর আগেও আম পাড়তে গেলে নিশাত ও প্রদীপ আমাদের বাধা দিয়েছে। এই আম তারা কাউকে পাড়তে দেবে না।

সরকারি নলডাঙ্গা ভূষণ পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মকবুল হোসেন তোতা বলেন, স্কুলের প্রধান ভবনের পেছনের গাছ থেকে আম পাড়তে যায় শিউলিসহ ৪ জন। আম পাড়তে গেলে প্রদীপ ফোন করে নিশাতকে ডেকে আনে। নিশাত এসে শিউলি খাতুনকে নাক, মুখ ও কানে কিল-ঘুষি মারতে থাকে। এরপর অন্য সহকর্মীরা গিয়ে তাকে উদ্ধার করেন। তার নাকের হাড় ভেঙে গেছে। কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছেন।

কালীগঞ্জ থানার ওসি মুহা. মাহফুজুর রহমান মিয়া জানান, খবর পেয়ে তিনি নিজেই ঘটনাস্থল পরিদর্শন করেছেন। অভিযোগ পেলে অবশ্যই ব্যবস্থা নেবেন।

কালীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি সুবর্ণা রাণী সাহা বলেন, টেলিফোনে প্রধান শিক্ষক বিষয়টি আমাকে জানিয়েছেন। তিনি থানায় অভিযোগ করতে প্রধান শিক্ষককে নির্দেশ দিয়েছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button