ঝিনাইদহ সদর

ঝিনাইদহ ডাকবাংলা বাজারে আবার চুরি

মনজুর আলম, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ ডাকবাংলা বাজারে সুমন ভিভো শোরুম ও সেলসেন্টারে আবারও চুরির ঘটনা ঘটেছে। গত সোমবার দিনগত মধ্যরাতে চোর চক্র দোকানের সিলিং ভেঙে বিশেষ কৌশলে ইলেকট্রনিক এর বিভিন্ন পণ্য ও দামি সরঞ্জামাদি চুরি করেছে। এ সময় পালিয়ে যাওয়ার পথে জাহাঙ্গীর আলম নামে এক চোরকে আটক করেছে বাজারে নাইটগার্ড।

জানা গেছে, ঝিনাইদহ সদর উপজেলার ডাকবাংলা বাজারে সুমন আলী সেলস বাজার নামে ইলেকট্রনিক প্রথিষ্ঠান খুলে দীর্ঘদিন ব্যবসা করে আসছিল। গতকাল সোমবার অন্যান্য দিনের মতো ব্যবসার কাজ শেষে টিস্টান বন্ধ করে বাড়িতে চলে যাই। রাতের সময় সুযোগ বুঝে দোকানে প্রবেশ করে চোর দল এবং ইলেকট্রনিক জিনিস নিয়ে যাবার চেষ্টা করলেও বাজারে নাইটগার্ড এর নিকট জাহাঙ্গীর আলম নামের একচোর আটক হয় । সময় তার নিকট থেকে উদ্ধার করা হয় চুরি হয়ে যাওয়া মালামাল ও নগদ টাকা। আটককৃত জাহাঙ্গীর আলম ঝিনেদা সদর উপজেলার বাদপুকুরিয়া গ্রামের উত্তর পাড়ার তাজউদ্দিনের ছেলে।

এ বিষয়ে ডাকবাংলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই বিল্লাল হোসেন বলেন, আটককৃত জাহাঙ্গীর বেশ কয়েকজন সহযোগীর নাম বলেছে। তাদের সম্পর্কে খোঁজ-খবর নিয়ে আটক করার চেষ্টা অব্যাহত রয়েছে।

উল্লেখ্য, গত বছর খানিক পূর্বে সুমন আলীর দোকানে চুরি হয়েছিল। সে সময় চোরচক্র নগদ অর্থ ও মূল্যবান জিনিস সহ প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছিল।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button