ক্যাম্পাসজানা-অজানাটপ লিডহরিনাকুন্ডু

আমি মেধাবীদের পাশে আছি সবসময়-ঝিনাইদহ মেয়র মিন্টু

মিশন আলী, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

মেডিকেল কলেজে চান্স পেয়েও ভর্তি অনিশ্চিত ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার মো: সাগর হোসেনের । ঠিক সেই সময় পাশে দাড়াঁলেন ঝিনাইদহ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও পৌর মেয়র সাইদুল করিম মিন্টু ।

সাগর হরিণাকুন্ডু উপজেলার দখলপুর গ্রামের দরিদ্র কৃষক খয়বার আলীর ছেলে । তিনি শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে চান্স পেয়েছেন । সেখানে তিনি মেধা তালিকা -৬৪৯ তম হন।

জানাযায়, সাগরের স্বপ্ন যখন দারিদ্র্যতার কাছে হার মানার পথে । যখন তার মেডিকেল ভর্তি নিয়ে দুশ্চিন্তায় পড়েছেন বাবা ও মা। তখনই মেয়র তার পাশে দাঁড়ালেন।

সাগর বলেন, আল্লাহর অশেষ রহমতে এবার মেডিকেল পরীক্ষায় শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেয়েছি। একজন দক্ষ চিকিৎসক হয়ে অসহায় মানুষের পাশে দাঁড়াব ইসশাঅল্লাহ। গরিব ও দুস্থ রোগীদের ফ্রি চিকিৎসাসেবা দেব। আমার হতদরিদ্র বাবা-মা অনেক কষ্ট করে করেছেন এ পর্যন্ত আসার জন্য। তাদের কষ্টের মূল্য দিতে চাই। কিন্তু টাকার জন্য ভর্তি হতে পারছিলাম না । সেসময় পাশে এসে দাঁড়ালেন মেয়র সাইদুল করিম মিন্টু । আমার ভর্তির জন্য ১০ হাজার টাকা দেন তিনি । আমি সারাজীবন তার কাছে কৃতজ্ঞ থাকবো ।

এ বিষয়ে মেয়র সাইদুল করিম মিন্টু বলেন, বিভিন্ন মাধ্যমে খবর পেয়েছিলাম সাগর মেডিকেল কলেজে চান্স পেয়েছে কিন্তু টাকার জন্য ভর্তি হতে পারছে না । যার পরিপ্রেক্ষিতে তার হাতে ভর্তির সম্পূর্ণ টাকা তুলে দিলাম। পরবর্তীতে সাগরের লেখাপড়ার জন্য যাযা প্র্রয়োজন হয় তা দেওয়ার চেষ্টা করবো।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button