নির্বাচন ও রাজনীতিমহেশপুর

মহেশপুর উপজেলা নির্বাচনে ৪ প্রার্থীর প্রাণপণ চেষ্টা

ঝিনাইদহের চোখঃ

আসন্ন মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন পেতে প্রাণ পণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন আওয়ামীলীগের ৪ প্রর্থী। প্রচার-প্রচারনার পাশাপাশি সম্ভাব্য প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে ধরনা দিচ্ছেন দলের প্রভাবশালী নেতাদের কাছে। কে পাবেন দলীয় মনোনয়ন ?

এ নিয়ে এলাকায় চায়ের দোকান থেকে শুরু করে সর্বত্রই চলছে নানা জল্পনা-কল্পনা। ৪ প্রার্থীর মধ্যে কার ভাগ্যে জুটবে সোঁনার হরিণ নামক সেই দলীয় মনোনয়ন এটা নিশ্চিত করে বলা যাচ্ছে না।

আসন্ন মহেশপুর উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থীরা হলেন ১১নং মান্দারবাড়ীয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হারুন আর রশিদ, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক মইজদ্দিন হামিদ, জেলা আওয়ামী সেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মীর সুলতানুজ্জামান লিটন ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও জেলা পরিষদের সদস্য এম এ আসাদ। সম্ভাব্য দলীয় প্রার্থীদের মধ্যে হারুন আর রশিদ এবার প্রথম বারের মত উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হয়েছেন। তিনি বিভিন্ন সামাজিক কর্মকান্ডসহ সাধারণ জনগণের পাশেই আছেন।

এদিকে, নির্বাচন যতই ঘনিয়ে আসছে ততই প্রার্থীদের মধ্যে মনোনয়ন নিয়ে অজানা আশংকা কাজ করছে। শেষ পর্যন্ত কার ভাগ্যে জুটবে সোঁনার হরীণ নামক সেই দলীয় মনোনয়ন এ নিয়ে খোদ দলীয় নেতাকর্মী থেকে শুরু করে সাধারন ভোটারদের মধ্যে চলছে চুল চেরা বিশ্লেষন।

দলীয় প্রতীকে স্থানীয় নির্বাচন হতে যাচ্ছে, তাই সাধারণ ও দলীয় ভোটারদের কাছে গ্রহণ যোগ্য হয় এমন প্রার্থীকে মনোনয়নে প্রত্যাশা করছেন দলের সাধারণ নেতা-কর্মীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button