ঝিনাইদহ সদর

ঝিনাইদহে ইউনিয়ন আওয়ামীলীগের উদ্যগে বঙ্গবন্ধুর ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের সদর উপজেলার ৩ নং সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্টে সকল শহীদের ৪৬তম শাহাদাত বার্ষিকী পালিত হয়েছে।

বুধবার দুপুরে উত্তরনারায়ণপুর ত্রিমোহনি বাজারে এই উপলক্ষ্যে প্রায় ৩ হাজার মানুষকে খাওয়ানো হয়। সাগান্না ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ইউনুস আলী ইনু ভূইয়ার সভাপতিত্বে এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর পৌর মেয়র সাইদুল করিম মিন্টু, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদ আহমেদ সঞ্জু,ধর্ম বিষয়ক সম্পাদক এসএম আনিছুর রহমান খোকা,সদর উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক জে.এম রাশীদুল আলম রশীদ,ঝিনাইদহ সদর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম বিশ্বাস,সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আসলাম হোসেন লস্কার,সাবেক দপ্তর সম্পাদক ওহিদুজ্জামান খোকন,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহাদুর রহমান খোকন,জেলা শ্রমিক লীগের আহবায়ক আব্দুল হান্নান,হরিণাকুণ্ডু উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসেন, পৌরসভার যুগ্ম সাধারণ কাজী কামাল আহমেদ বাবু।

এছাড়াও উপস্থিত ছিলেন,বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ,জেলা ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দ,শ্রমিক লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।আলোচনা সভা শেষে বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবারের সকল সদস্যসহ ১৫ আগস্টে সকল শহীদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া মোনাজাত করা হয়। অনুষ্ঠান পরিচালনা করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নোয়াব আলী মেম্বার।

এছাড়া ইউনিয়ন আওয়ামী লীগ,যুবলীগ,ছাত্রলীগের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। সাইদুল করিম মিন্টু বলেন,বঙ্গবন্ধুকে হত্যার মূল উদ্দেশ্য ছিল বাংলাদেশ নামক রাষ্ট্রকে ব্যর্থ হিসাবে প্রতিষ্ঠা করা। যারা বঙ্গবন্ধুর হত্যার নেপথ্যে ও ষড়যন্ত্রে যুক্ত তাদের সবাইকে কঠোর শাস্তির আওতায় আনার দাবি জানাচ্ছি সরকারের প্রতি। বঙ্গবন্ধুকে শলীলভাবে হত্যা করা গেলেও তার আদর্শের মৃত্যু নেই।শতাব্দির পর শতাব্দি শান্তিকামি মানুষে চেতনায় লালিত হবে বঙ্গবন্ধুর আদর্শ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button