ঝিনাইদহ সদর

ঝিনাইদহ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে মাদক ব্যবসায়ী আটক

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহে মাদকবিরোধী এক অভিযানে ৫৬০পিচ ইয়াবাসহ সুজিত কুমার ঘোষ(৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ঝিনাইদহ কার্যালয়।

বৃহস্পতিবার সন্ধ্যা ৭টার দিকে ঝিনাইদহ শহরের আরাপপুর সিটি কলেজ সড়কের একটি বাসায় এ অভিযান পরিচালনা করা হয়।আটককৃত সুজিত ফরিদপুরের মধুখালি উপজেলার বাঘাট ঘোষপাড়ার রনজিৎ কুমার ঘোষের ছেলে।

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, ঝিনাইদহ কার্যালয়ের সহকারি পরিচালক গোলক মজুমদার জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি, শহরের আরাপপুর সিটি কলেজ সড়কের একটি বাসায় মাদক কেনা বেচা হচ্ছে। এমন সময় সেখানে অভিযান চালিয়ে সুজিত কুমার ঘোষকে ৫৬০পিচ ইয়াবাসহ আটক করা হয়।

সহকারি পরিচালক আরো জানান, সুজিতের বাড়ি ফরিদপুরে হলেও সে, দীর্ঘদিন ঝিনাইদহ শহরে বাসা ভাড়া করে থেকে মাদক ব্যবসা করে আসছে। মাদক দ্রব্য অধিদপ্তর ঝিনাইদহ কার্যালয়ের পরিদর্শক আবুল কালাম আজাদ বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় মাদকদ্রব্য আইনে মামলার মাধ্যমে সোপর্দ করা হয়েছে বলে জানান গোলক মজুমদার।

উল্লেখ্য, বর্তমান সহকারি পরিচালক গোলক মজুমদার ঝিনাইদহে যোগদানের পর থেকে নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে। আইনের আওতায় আসছে মাদকসেবী ও ব্যবসায়ীরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button