কোটচাঁদপুরটপ লিডনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ কোটচাঁদপুরে ৫ইউপিতে নৌকা চান ৩০ জন

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুরে ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন পেতে ৫ ইউনিয়ন থেকে লড়ছেন আওয়ামী লীগের ৩০ নেতা। অব্যাহত রেখেছেন শোডাউন ও গণসংযোগ। ইতিমধ্যে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন তাঁরা।

কোটচাঁদপুর উপজেলা ৫টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত। উপজেলায় মোট ভোটার সংখ্যা ১ লাখ ১ হাজার ৬০০ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৫০ হাজার ৯৭৮ জন। আর মহিলা ভোটার ৫০ হাজার ৬৫০ জন।

সম্প্রতি কোটচাঁদপুর পৌরসভার নির্বাচন সম্পন্ন হয়েছে। এখন চলছে ইউনিয়ন পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা। নির্বাচনী তফসিল অনুযায়ী ২৮ নভেম্বর এ উপজেলার ৫ ইউনিয়নে নির্বাচন হবে। প্রার্থীরা দলীয় মনোনয়ন পেতে শোডাউন ও নির্বাচনী গণসংযোগ অব্যাহত রেখেছেন।

নৌকার মনোনয়ন পেতে আগ্রহী প্রার্থীরা হলেন ১ নম্বর ইউপিতে নওশের আলী নাসির, কায়দার রহমান, তাফসিরুজ্জামান তপন, অহেদ আলী ও হিরণ খান।

২ নম্বর দোড়া ইউপিতে কাবিল উদ্দিন বিশ্বাস, আজগর আলী, আবদুল মালেক, আশরাফুল আলম, শামীম আরা হ্যাপি, আবদুল জলিল বিশ্বাস ও জাহিদুর রহমান চাঁদ।

৩ নম্বর কুশনা ইউপিতে আবদুল হান্নান, রবিউল ইসলাম, গোলাম কিবরিয়া বিপ্লব, আবদুর রশিদ, মোহাম্মদ আলী, আতিয়ার রহমান ও রওশন আলী।

৪ নম্বর বলুহর ইউপিতে আবদুল মতিন, লুৎফর রহমান, নজরুল ইসলাম, রফিউদ্দিন মল্লিক, শাহাজান আলী ও সফিকুর রহমান।

৫ নম্বর এলাঙ্গী ইউপিতে মিজানুর রহমান, মজনুর রহমান, হুমায়ুন কবির লতা, বদিরুদোজা লাবু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট আশরাফুল ইসলাম।

এদিকে নির্বাচনকে ঘিরে এলাকায় উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button