কালীগঞ্জ

ঝিনাইদহে ছাত্রীকে শ্লীলতাহানীর অভিযোগে মামলা/পলাতক আসামি

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জ পৌরসভার ৫নং ওয়ার্ডের বলিদাপাড়া গ্রামের চতুর্থ শ্রেণীতে পড়ুয়া এক মেয়েকে শ্লীলতাহানীর অভিযোগে কালীগঞ্জ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ভুক্তভোগীর পিতা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন । অভিযুক্ত ব্যক্তি হলেন একই গ্রামের মনজের আলীর ছেলে মো. রিপন ড্রাইভার (৪২)।

মামলাতে বাদী উল্লেখ করেন, আমার শিশু কন্যা চতুর্থ শ্রেণীতে পড়ে। আমার প্রতিবেশী রিপনের স্ত্রী আমার স্ত্রীর নিকট থেকে মুরগীর ডিম কিনবে বলে জানায়। সে কারনে ৮ নভেম্বর ২০২১ অনুমানিক সকাল ৯ টার দিকে আমার স্ত্রী আমার মেয়েকে দিয়ে ৩ টি ডিম রিপনের বাড়িতে পাঠায়।

এ সময় রিপন ছাড়া বাড়িতে অন্য কেউ না থাকার সুযোগে আমার মেয়েকে সে নিজ ঘরে ডেকে নিয়ে যায় এবং জোর পূর্বক তার শরীরের স্পর্শকাতর স্থানে হাত দেয়। এ সময় ভয়ে আমার মেয়ে চিৎকার করলে রিপন তার মুখ চেপে ধরে এবং গলায় কাচি ধরে মেরে ফেলার হুমকি দেয়। তখন আমার মেয়ে কোনোমতে দৌড় দিয়ে রিপনের বাড়ি থেকে বের হয়ে নিজ জীবন বাঁচায়। আমার মেয়ের এই অবস্থা দেখে তার মা তার নিকট ঘটনা সম্পর্কে জানতে চাইলে সে সব খুলে বলে। প্রতিবেশী অনেকে এ ঘটনার সাক্ষীও রয়েছেন। এ ঘটনায় এলাকার মানুষের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

ঘটনার পর থেকে আসামী রিপন ড্রাইভার পলাতক রয়েছে। রিপন ড্রাইভার মামলাটি তুলে নেওয়ার জন্য ভুক্তভোগির পরিবারকে বিভিন্নভাবে চাপ প্রয়োগ করছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button