মহেশপুর

মহেশপুরে বিজিবি কর্তৃক ফেন্সিডিলসহ আসামী আটক

ঝিনাইদহের চোখ-
গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্ত শূন্য লাইন হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার নলবিলপাড়া মুক্তিযোদ্ধ ব্রীজের উপর হতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মাদক চোরাকারবারী মোঃ আরিফুল (২০), পিতা- আব্দুল হামিদ, গ্রাম- শ্যামকুড় কাঠাল বাগানপাড়া, পোঃ শ্যামকুড়, জেলা- ঝিনাইদহকে ২৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করা হয়। আটককৃত আসামীকে মাদকদ্রব্যসহ ঝিনাইদহ জেলার মহেশপুর থানায় মামলা দায়ের এবং সোপর্দ করা হয়েছে।

এছাড়াও মোঃ আলমগীর হোসেন (২৫), পিতা- মৃত আজিজ দর্জি, গ্রাম- শ্যামকুড় কাঠাল বাগানপাড়া, পোঃ শ্যামকুড়, জেলা- ঝিনাইদহকে পলাতক আসামী হিসাবে একই থানায় মামলা দায়ের করা হয়েছে।

অন্যদিকে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ০২ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে চুয়াডাংগা জেলার দর্শনা উপজেলার রাঙ্গিয়ারপোতা সলিং রাস্তার উপর হতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন ০২ বোতল ভারতীয় ফেন্সিডিল এবং ০১ টি মোটরসাইকেল আটক করে। এ প্রেক্ষিতে মোঃ সোনা মিয়া (৩৮), পিতা- মোঃ কাশেম মন্ডল, গ্রাম- রাঙ্গিয়ার পোতা, পোঃ বেগমপুর, থানা- দর্শনা, জেলা- চুয়াডাংগাকে পলাতক আসামী হিসাবে দর্শনা থানায় মামলা দায়ের করা হয়েছে।

অপরদিকে নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে সীমান্তের শূন্য লাইন হতে আনুমানিক ১.৫ কিঃ মিঃ বাংলাদেশের অভ্যন্তরে ঝিনাইদহ জেলার মহেশপুর উপজেলার জুলুলী গ্রামের দোয়ার মাঠ রয়েলের পাম্পের পিছনে হতে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মালিকবিহীন ৯০ বোতল ভারতীয় ফেন্সিডিল আটক করে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button