কালীগঞ্জ

ঝিনাইদহের কালীগঞ্জে চোখের নিমিশে চুরি

 

মোঃ হাবিব ওসমান, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জ মেইন বাসষ্ট্যান্ডের জায়েদ ফার্মেসীর বিকাশ এজেন্টের টাকার ব্যাগ ও মোবাইল সেট অভিনব কায়দায় চুরি করেছে এক চোর চক্র। ঘটনাটি ঘটেছে শুক্রবার (২৮ জানুয়ারী) সকাল সাড়ে ৯টার সময় কালীগঞ্জ শহরের মেইন বাসষ্ট্যান্ডের যশোর রোডের জালাল উদ্দিন সুপার মার্কেটের জায়েদ ফার্মেসীতে।

ফার্মেসীর বিকাশ এজেন্ট কামরুজ্জামান মিল্টনের একটি ব্যাগে রাখা নগদ ১ লাখ ৪০ হাজার টাকা, ৪০ হাজার টাকা মূল্যের মোবাইল কোম্পানীর রিচার্জ কার্ড, ৮ হাজার টাকা মূল্যের সীম কার্ড, ৬টি বিভিন্ন ব্রান্ডের মোবাইল সেট, এরমধ্যে ৩০ হাজার টাকা মূল্যের ২টা অ্যান্ড্রয়েড স্মার্ট টাচ সেট, বাকী ৪টা ৭ হাজার টাকা মূল্যের বাটন সেট এবং ২টি সেটে মোবাইল ব্যাংকিং এর সীমে আনুমানিক ৪০ হাজার টাকা ছিল।

এ বিষয়ে বিকাশ এজেন্ট কামরুজ্জামান মিল্টন জানান, প্রতিদিনের ন্যায় আজ সকালে আমি দোকান খুলে টাকাসহ মোবাইলের ব্যাগটি দোকানের শো-কেসের পাশে চেয়ারের উপরে রেখে দোকান পরিস্কার করার পর ব্যাগটি নিতে গেলে আর পাওয়া যায়নি। পরে দোকানের সিসি টিভির ফুটেজে দেখতে পাই চোর চক্রের ২জন সদস্য দোকানের সামনে আসে। এরমধ্যে একজন দোকানে শো-কেসের উপর থেকে হাত বাড়িয়ে চেয়ারের উপরে রাখা ব্যাগটি নিয়ে চলে যায়। এতে আমার মোট চুরি হওয়া টাকার পরিমান ২ লাখ ৬০ হাজার টাকা। এই ঘটনায় আমি কালীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

কালীগঞ্জ থানার (ভারপ্রাপ্ত) ওসি তদন্ত মতলেবুর রহমান জানান, আমি অভিযোগ পাওয়া মাত্রই সেখানে পুলিশ পাঠিয়েছি। চুরি হওয়া টাকা, মোবাইল সেটগুলো উদ্ধার এবং চোর চক্রটি গ্রেফতার পূর্বক আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button