নির্বাচন ও রাজনীতিশৈলকুপা

সাংবাদিকদের সাথে শৈলকুপা ৮নং ওয়ার্ডের কাউন্সিলর শওকতের মতবিনিময়

এম হাসান মুসা, ষ্টাফ রিপোর্টার, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের শৈলকুপা পৌরসভার ৮নং কাউন্সিলর মো: শওকত আলীর সাথে শৈলকুপায় কর্মরত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা বৃহস্পতিবার বেলা ২টায় তার নির্বাচনি কার্যালয়ে অনুষ্ঠিত হয়। ইলেকট্রনিক ও পিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

পৌর কাউন্সিলর প্রার্থী ও বর্তমান কাউন্সিলর মো: শওকত আলী তার বক্তব্যে বলেন, শৈলকুপা পৌরসভার ৮নং ওয়ার্ড একটি গুরুত্বপূর্ণ ওয়ার্ড। এ এলাকায় পুঞ্জীভূত সমস্যা সমাধানে আমি বদ্ধপরিকর। পৌর নাগরিকদের সার্বিক সুযোগ-সুবিধা প্রদানে কাজ করে যাচ্ছি। পানিবদ্ধতা নিরসন, যানজট, হাটবাজার উন্নয়ন, ড্রেনেজ সমস্যা দূরীকরণ, অবৈধ দোকানপাট ও স্থাপনা উচ্ছেদ, শিক্ষার উন্নয়ন এবং মাদকদ্রব্য ও বাল্যবিবাহর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণে আমি দৃঢ়প্রতিজ্ঞ। তিনি আরো বলেন, দুর্নীতিমুক্ত একটি আধুনিক ওয়ার্ড গড়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি।

এছাড়াও সনাতন ধর্মাবলম্বী অধ্যুসিত কবিরপুর এলাকার বাসিন্দাদের সকলপ্রকার নিরাপত্তা প্রদান ও পুজা সহ সকল ধর্মীও অনুষ্ঠানে নিরাপত্তা ও সবধরনের সহযোগীতা প্রদান করেছি। এই ওয়ার্ডের সার্বিক উন্নয়নে আমি সমাজের বিভিন্ন পেশাজীবী জনসাধারণের সহযোগিতা ও ভোট কামনা করছি, আমার অসমাপ্ত কাজগুলো আমি পুনরায় নির্বাচিত হলে সম্পন্ন করবো। আমি বিশ্বাস করি ভোটাররা আবারও আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করবে। সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি আরও বলেন, আমি এই ওয়ার্ডের প্রতিটি মানুষের অস্থিমজ্জ্বায় মিশে আছি। পরিশ্রম আমাকে আজ একটি ভালো অবস্থান দিয়েছে। এই ওয়ার্ডকে সাজাতে একমাত্র সুষ্ঠ ও সুন্দর পরিকল্পনাই পারবে শেকর থেকে শিখরে নিয়ে যেতে।তিনি তার প্রতিক ডালিম মার্কায় সকল ভোটারের ভোট কামনা করেন এবং ক্যান্সারে আক্রান্ত তার স্ত্রীর জন্য সকলের নিকট দোওয়া কামনা করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button