কালীগঞ্জ

কালীগঞ্জে ছিনতাইকারী কবলে পড়ে নগদ টাকা ও মোবাইল খোয়ালেন মিন্টু

হাবিব ওসমান, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
রাতে বাজার থেকে বাড়ী ফেরার পথে ছিনতাইকারীদের মারপিটে মিন্টু (৪০) নামে এক কৃষক গুরুতর আহত হয়েছে। এ সময় নগদ টাকা ও মোবাইল সেট ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। পরে রাস্তার পাশে পড়ে থাকা আহত মিন্টুকে পথচারীরা উদ্ধার করে ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে ভর্তি করে। এ ঘটনায় ভূক্তভোগী মিন্টু আজ শুক্রবার দুপুরে দুই জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানাতে একটি অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার রাতে কালীগঞ্জ উপজেলার একতারপুর গ্রামের রাস্তায় এ ঘটনাটি ঘটে।

হাসপাতালে চিকিৎসাধিন একতারপুর গ্রামের গোলাম মোস্তফার পুত্র আহত মিন্টু জানায়, ওইদিন রাত সাড়ে ৭ টার দিকে সে সুন্দরপুর বাজার থেকে বাড়ীতে ফিরছিলেন। পথে একতারপুর গ্রামের রাস্তায় পৌছালে ওই গ্রামের ইনছান ও লিয়ন তাকে দেশিয় অস্ত্র ঠেকিয়ে রাস্তার পাশেই কওছারের কাঠ বাগানে নিয়ে যায়। এরপর ছিনতাইকারীরা তাকে লোহার রড ও হাতুড়ী দিয়ে পিটিয়ে আহতের পর নগদ ১১ হাজার টাকা ও একটি টাচ মোবাইল সেট নিয়ে পালিয়ে যায়। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়।
মিন্টু আরো জানায়, ছিনতাইকারীরা এলাকার চিহ্নিত মাদকসেবী। ছিনতাই ও মাদকসেবন ছাড়াও তারা এলাকায় নানা অপকর্মের সাথেও জড়িত।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার্স ইনচার্জ (তদন্ত) মতলেবুর রহমান জানান, একটি অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নিবেন বলে জানান তিনি।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button