কোটচাঁদপুরনির্বাচন ও রাজনীতি

দেড় যুগ পর কোটচাঁদপুর পৌর আ.লীগ পেল নতুন নেতৃত্ব

ঝিনাইদহের চোখ-
প্রায় দেড় যুগ পর ঝিনাইদহের কোটচাঁদপুর পৌর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে কৃষকলীগ নেতা কাজী আলমগীর হোসেন সভাপতি, এবং সাবেক ছাত্র নেতা রিপন মন্ডল সাধারণ সম্পাদক মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (৮ মার্চ) বিকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স মিলনায়তনে সম্মেলনের প্রধান অধিবেশন অনুষ্ঠিত হয়। এর উদ্বোধক ছিলেন, উপজেলা আ.লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি।

পৌর আ.লীগের আহ্বায়ক ফারজেল হোসেন মন্ডলের সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আ.লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মো. আব্দুল হাই এমপি।

সম্মেলনে প্রধান বক্তা ছিলেন, জেলা আ.লীগের সাধারণ সম্পদক সাইদুল করিম মিন্টু।

উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক শাহাজান আলীর পরিচালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ-৩ আসনের সংসদ সদস্য অ্যাড.শফিকুল আজম খাঁন, সাবেক সাংসদ ও কেন্দ্রীয় যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অধ্যাপক নবী নেওয়াজ, জেলা আ.লীগের সহ-সভাপতি তৈয়ব আলী, ঝিনাইদহ পৌর আ.লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ।

সম্মেলনে মহিলা প্রার্থীসহ সভাপতি সম্পাদক পদে ১২ জন প্রতিদ্ব›িদ্বতা করেন। সন্ধার পর সম্মেলনের দ্বিতীয অধিবেশন অনুষ্ঠিত হয়। এতে জেলা ও উপজেলা নেতৃবৃন্দের নীতি নির্ধারক কমিটির চুড়ান্ত সিদ্ধান্ত অনুযায়ী কাজী আলমগীর হোসেন সভাপতি ও রিপন মন্ডলকে সাধারণ সম্পাদক হিসাবে মনোনীত করা হয়। এসময় জেলা ও উপজেলা আ.লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button