কোটচাঁদপুরটপ লিডনির্বাচন ও রাজনীতি

দীর্ঘ ১৮ বছর পরও পুরাতনদের উপরেই ঝিনাইদহ আঃলীগের আস্থা

ঝিনাইদহের চোখ-
দীর্ঘ দেড় যুগ পার হলেও পুরাতন সভাপতি-সাধারণ সম্পদকের উপরেই আস্থা রেখেছে কেন্দ্রীয় ও জেলা আওয়ামীলীগ। নতুন নেতৃত্বের দৌড়-ঝাপ কমবেশী দেখা গেলেও সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে সভাপতি নির্বাচিত হয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন শাহাজান আলী।

১৯শে মার্চ দিনব্যাপী কোটচাঁদপুর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। রাতে পৌর শহরের আখ সেন্টার চত্বরে দুই সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষনা করা হয়। সম্মেলনকে ঘিরে দলের নেতা-কর্মীদের মধ্যে উৎসবের আমেজ লক্ষ করা যায়। তবে মিশ্র প্রতিক্রিয়াও ব্যাক্ত করেন অনেকে।

উক্ত অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান শরিফুন্নেছা মিকি’র সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শাহাজান আলী’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক বি.এম মোজাম্মেল হক।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় আওয়ামী লীগের কার্যনির্বাহী সদস্য পারভীন জামান কল্পনা, ঝিনাইদহ-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা ও জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই, ঝিনাইদহ-৩ আসনের জাতীয় সংসদ সদস্য এ্যাড.শফিকুল আজম খাঁন চঞ্চল, চুয়াডাঙ্গা -২ আসনের সংসদ সদস্য আলী আজগার টগর। এ সময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, ঝিনাইদহ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল করিম মিন্টু।

আরো উপস্থিত ছিলেন, জেলা আঃলীগের সহ-সভাপতি তৈয়েব আলী জোয়াদ্দার, যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক সংসদ সদস্য নবী নেওয়াজসহ অন্যান্য নেতৃবৃন্দ।

আনসারী
০১৭৭৭৭৭৮১৭৮

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button