ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতিশৈলকুপা

ঝিনাইদহ শৈলকূপা বিএনপির সম্মেলনকে কেন্দ্র করে ধাওয়া-পাল্টা ধাওয়া

ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের শৈলকুপা উপজেলা ও পৌর বিএনপির আজকের সম্মেলনে দলের একাধিক গ্রুপের নেতা-কর্মীদের ভেতরে ধাওয়া-পাল্টা ধাওয়া ও পুলিশের সাথে ধাওয়ার ঘটনা ঘটেছে। ঝিনাইদহ জেলা কার্যালয়ের সামনে ওয়াজির আলী সড়কে বেলা ৩টার দিকে এটি ঘটে । কয়েকজন আহত হওয়ার ঘটনা ঘটেছে বলে দাবি করছে ওহাব-জয়ন্তকুন্ডু সমর্থিত গ্রুপের কর্মী-সমর্থকরা ।

প্রসঙ্গত, আজ সম্মেলনের জন্য শৈলকুপার গাড়াগঞ্জ জিন্নাহ আলম কলেজ ভেন্যু হিসাবে নির্ধারণ করলেও শৈলকুপা থানা পুলিশের অনুমতি মেলেনি। এরপর কেন্দ্রীয় বিএনপির মানবাধিকার বিষয়ক সম্পাদক এড.আসাদুজ্জামান আসাদ সমর্থিত দলের একাংশের নেতা-কর্মী ঝিনাইদহে পৌছায় সম্মেলন করতে । তবে কেন্দ্রীয় অপর নেতা জয়ন্ত কুমার কুন্ডু-আব্দুল ওহাব সমর্থিত তৃণমূলের নেতা-কর্মীরা দাবি করে একতরফা ভাবে সম্মেলনের চেষ্টা করা হচ্ছে। দলের ত্যাগী নেতাদের বাদ দিয়ে জাসদপন্থীদের কথা মতো পকেট সম্মেলন করা হচ্ছে ঘোষনা দিয়ে তারা সম্মেলন স্থগিতের দাবি জানায়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ সোহেল রানা জানিয়েছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় দলটির পার্টি অফিসের সামনে থেকে দু পক্ষ কে হটিয়ে দেয়া হয়েছে।

বিএনপির আজকের সম্মেলনে প্রধান অতিথী হিসাবে কেন্দ্রীয় কমিটির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত উপস্থিত রয়েছে। আর সভাপতিত্ব করছেন শৈলকুপা উপজেলা বিএনপির আহবায়ক আবুল হোসেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button