ঝিনাইদহ সদরনির্বাচন ও রাজনীতি

ঝিনাইদহ ফুরসন্ধি ইউনিয়ন কৃষক লীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত

খাইরুল ইসলাম নিরব, ঝিনাইদহের চোখ-
কৃষক বাঁচাও, দেশ বাাঁচাও এই স্লোগানকে সামনে রেখে ঝিনাইদহে কৃষক লীগের ত্রি-বাষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সদর উপজেলার ফুরসুন্ধি ইউনিয়নের মিয়াকুন্ডু মাধ্যমিক বালিকা বিদ্যালয় প্রাঙ্গণে এ আয়োজন করে ফুরসন্ধি ইউনিয়ন কৃষক লীগ।

অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে ছিলেন ঝিনাইদহ সদর উপজেলা কৃষক লীগের সভাপতি মোঃ শফিউদ্দিন আহমেদ মিন্টু।

এসময় ফুরসন্ধি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আকুল বিশ্বাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য মোঃ আনোয়ারুল ইসলাম আনার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ কৃষক লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড. আব্দুর রশীদ, জেলা কৃষক লীগের সভাপতি সাজেদুল ইসলাম সোম, ফুরসন্ধি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শহিদুল ইসলাম শিকদার, জেলা কৃষক লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক এম. এস উজ্জল, ফুরসন্ধি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওহিদুজ্জামান রাজা, সদর উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক হাফিজুর রহমান তোতা।

ত্রি-বার্ষিক সম্মেলনে আলোচনা সভা শেষে ফুরসন্ধি ইউনিয়ন কৃষক লীগের সভাপতি আকুল বিশ্বাস এবং শাহিনুর হোসেন মুন্সিকে সাধারণ সম্পাদক পদে নতুন করে কমিটি ঘোষনা করে আগামী ১৫ দিনের মধ্যে ৫১ সদস্য বিশিষ্ট কমিটির নাম প্রকাশ করা হবে বলে জানানো হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button