কালীগঞ্জ

কালীগঞ্জে প্রবীন হিতৈষী সংঘের উদ্যোগে অর্থ প্রদান

মোঃ হাবিব ওসমান, কালীগঞ্জ, ঝিনাইদহের চোখ-
ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলা প্রবীন হিতৈষী সংঘ ও জরা বিজ্ঞান শাখার উদ্যোগে সংগঠনের সদস্যদের মধ্যে ওষুধ ক্রয় বাবদ অর্থ প্রদান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১০টার সময় সংগঠনের নিজস্ব কার্যালয়ে প্রবীন হিতৈষী সংঘের কালীগঞ্জ শাখার সভাপতি মোঃ ফরিদ উদ্দিন জানান, স্থানীয় সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার ১২৮জন প্রবীন নারী পুরুষ সদস্যদের হাতে ওষধ ক্রয় বাবদ মাথা প্রতি এক হাজার টাকা করে প্রদান করেন।

এ সময় এমপি আনার বলেন, আমাদের দেশের ধনী ব্যক্তিরা যদি কোরআন হাদিসের বর্ণনা মতে সরকারের যাকাত তহবিলে অর্থ দেয় তাহলে ঐ অর্থের টাকা দিয়ে দেশের গরীব, এতিম, মিসকিন ও অসহায় ছিন্নমুল মানুষ সহ প্রবীন হিতৈষী সংঘের সদস্যদের পূনঃবাসন করা সম্ভব।

তিনি কোন নবীনকে এই সংগঠনের সদস্য হিসেবে অন্তভূত না করার পরামর্শ দেন। সংগঠনের সভাপতি আলহাজ্ব ফরিদ উদ্দিন মিয়া বলেন, গত দু’বছর মরনব্যাধী করোনা ভাইরাসের কারনে প্রবীন হিতৈষী সংঘ কালীগঞ্জ শাখা প্রয়োজনীয় সাংগঠনিক কর্মকান্ড পরিচালনা করতে পারেনি।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল আলম আশরাফ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শিবলী নোমানী প্রমূখ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button