ঝিনাইদহ সদর

কর্তব্যে আত্মবলিদান দেয়া সদস্যদের স্মরণ করলো ঝিনাইদহ পুলিশ

ঝিনাইদহ চোখ-
‘কর্তব্যের তরে, করে গেলে যাঁরা, আত্মবলিদান’ প্রতিক্ষণে স্মরি, রাখিব ধরি, তোমাদের সম্মান” এ প্রতিপাদ্যে যথাযোগ্য মর্যাদায় ঝিনাইদহে ‘পুলিশ মেমোরিয়াল ডে’ পালিত হয়েছে।

বুধবার (১ মার্চ) সকালে কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ সদস্যদের স্মরণে ঝিনাইদহ পুলিশ লাইনস মাঠে অস্থায়ী স্মৃতি স্তম্ভে পুস্পস্তবক অর্পণ করেন।

এ সময় উপস্থিত থেকে পুস্পস্তবক অর্পণ করেন পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান বিপিএম পিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার সাঈদ, অতিরিক্ত পুলিশ সুপার ইমরান জাকারিয়া,সিনিয়র সহকারী পুলিশ সুপার অমিত কুমার বর্মনসহ থানা ও ট্রাফিক বিভাগের পুলিশ কর্মকর্তারা। পরে নিহত পুলিশ সদস্যদের স্মরণে দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়।

এছাড়া পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান ওইসব পুলিশ পরিবারের সদস্যদের আর্থিক সহায়তা দেন এবং ভবিষ্যতে তাদেরকে সরকারি নানা সুযোগ-সুবিধা দেয়ার প্রতিশ্রুতি দেন। পুলিশ মেমোরিয়াল ডে উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তা ছাড়াও জেলা গোয়েন্দা (ডিবি), সিআইডি, ট্রাফিক বিভাগের কর্মকর্তা ও প্রত্যেক থানার অফিসার ইনচার্জ উপস্থিত ছিলেন।

কর্তব্যরত অবস্থায় জীবন উৎসর্গকারী পুলিশ পরিবারের সদস্যদের সব ধরণের সহায়তা দেয়ার জন্য পুলিশ সুপার মোহাম্মদ আশিকুর রহমান সকল থানার অফিসার ইনচার্জসহ বিভিন্ন বিভাগের কর্মকর্তাদের নির্দেশ দেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button