অন্যান্য

ঘুড়ির লোভ দেখিয়ে শিশুকে ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেফতার

ঝিনাইদহের চোখ ডেস্কঃ

নারায়ণগঞ্জ মহানগরীর সিদ্ধিরগঞ্জে ৬ বছরের শিশুকে ঘুড়ি ও খেলনা দেয়ার প্রলোভন দেখিয়ে ছাদে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগ উঠেছে। পুলিশ অভিযুক্ত যুবক রুহুল আমিন (২৬) কে গ্রেফতার করেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার বেলা ১১টায়।

বিকেলে সিসি ক্যামেরায় অভিযুক্ত যুবককে শনাক্ত করে স্থানীয় জনতা আটক করে উত্তর-মধ্যম দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। অভিযুক্ত রুহুল আমিন ফতুল্লা থানার তল্লাওয়াপদার পুল এলাকার জসিম উদ্দিনের ছেলে।

বিষয়টি নিশ্চিত করেছেন সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. জসিম উদ্দিন। পুলিশ ও ওই শিশুর পরিবার জানায়, বেলা ১১টায় রাস্তায় খেলা করছিল। এ সময় শিশুটিকে ঘুড়ি ও খেলনা দেয়ার প্রলোভন দেখিয়ে একটি তিন তলা বাড়ির ছাদে নিয়ে জোরপূর্বক ধর্ষণ চেষ্টা চালায়। তখন শিশুটি চিৎকার শুরু করলে রুহুল আমিন পালিয়ে যায়। শিশুটি বাসায় গিয়ে ঘটনাটি জানালে সিসি ক্যামেরার ফুটেজ পরীক্ষা করে অভিযুক্তকে শনাক্ত করা হয়। পরে রুহুল আমিনকে খুঁজে বের করে আটক করে স্থানীয় জনতা উত্তম-মধ্যম দিয়ে পুলিশের কাছে তুলে দেয়।
সিদ্ধিরগঞ্জ থানার পরিদর্শক (অপারেশন) মো. জসিম উদ্দিন, শিশু ধর্ষণের চেষ্টার অভিযোগে অভিযুক্ত রুহুল আমিনকে গ্রেফতার করা হয়েছে। ওই শিশুটিকে ডাক্তারি পরীক্ষার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button