অন্যান্য

থানোসের এক তুড়িতেই মুছে যাচ্ছে গুগল বিশ্ব!

ঝিনাইদহের চোখ ডেস্কঃ

বিশ্বের প্রায় প্রত্যেকটি বড় সিনেমা হলেই সদর্পে চলছে মার্ভেল স্টুডিওর ‘এন্ডগেম’। বেশ সাড়া ফেলেছে অ্যাভেঞ্জারস সিরিজের এই ছবিটি। এর আগে অ্যাভেঞ্জারসের যে কয়টি ছবি মুক্তি পেয়েছিল সবগুলোরই ছিল একই অবস্থা।

‘অ্যাভেঞ্জারস ইনফিনিটি ওয়ার’-এ সুপার ভিলেন থানোসের এক তুড়িতেই গোটা বিশ্বের অর্ধেক প্রাণী বাতাসে মিলিয়ে গিয়েছিল। একই পরিণতি হয়েছিল অর্ধেক সুপারহিরোদেরও। এবার থানোসের সঙ্গে লড়ছে বাকি সুপারহিরোরা। যেটা ‘এন্ডগেম’-এ দেখা যাচ্ছে।

শুক্রবার বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে ‘অ্যাভেঞ্জারস: এন্ডগেম’। এখানে থানোসের পরিণতি কি হয়েছে তা দেখা যাচ্ছে। ছবির সঙ্গে সার্চ ইঞ্জিন গুগলেও পড়েছে থানোসের তুড়ির প্রভাব। তার এক তুড়িতেই বাতাসে ছাই হয়ে মিশে যাচ্ছে গুগলের সার্চ রেজাল্ট।

দ্যা ভার্জের খবরে বলা হয়, থানোসের রত্নখচিত ‘গন্টলেট’ বা হাতমোজার ছবিতে ক্লিক করলেই দেখা যাচ্ছে ম্যাজিক। এ জন্য গুগলের সার্চ অপশনে গিয়ে ‘থানোস’ লিখে সার্চ করতে হবে। এ সময় কম্পিউটার বা মোবাইলের স্ক্রিনের ডানে দেখা যাবে থানোসের ‘গন্টলেট’। সেখানে ক্লিক করলেই দেখা মেলবে আসল ঘটনা।

শক্তিশালী ইনফিনিটি স্টোনের এই গন্টলেট দিয়েই বিশ্বের অর্ধেক জনসংখ্যা হাওয়ায় মিলিয়ে দিয়েছিল থানোস। এবার মিলিয়ে দিচ্ছে গুগলকে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button