কোটচাঁদপুরটপ লিড

কোটচাঁদপুরে ট্রেনে কেটে অজ্ঞাত বৃদ্ধের মৃত্যু

আব্দুল্লাহ বাশার, কোটচাঁদপুর, ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের কোটচাঁদপুর রেলষ্টেশনের অদুরে ট্রেনে কাটা পড়ে (৫২) নামে অজ্ঞাত এক প্রতিবন্ধীর মৃত দেহ উদ্ধার করা হয়েছে । শনিবার ভোর রাত ৫ টার দিকে খুলনা থেকে ছেড়ে আসা নকশিকাঁথা ২৪ আফ এক্সপ্রেস ট্রেনটি ঈশ্বরদী ঢোকার সময় পৌর এলাকার আদর্শ পাড়ার মাঠ পাড়া নামক স্থানে ৪৭ নাম্বার রেলওয়ে পিলারের ব্রিজ এর উপর এ ঘটনা ঘটে।

স্থানীয় জনতা মৃত দেহ দেখতে পেয়ে ৯৯৯ ফোন দিলে,সে সময় মডেল থানার সাব ইন্সপেক্টর এস আই হারুন সঙ্গীয় ফোর্স নিয়ে দূর্ঘটনা কবলিত স্থান পরিদর্শন করেন।

তিনি জানান, এটি ট্রেন দূর্ঘটনা। যার কারনে এটা রেলওয়ে পুলিশ তদন্ত করবে। যোগাযোগ করা হয়েছে তারা এসে মৃত দেহ উদ্ধার করবেন।তারা না আসা পর্যন্ত লাশটি দেখার দ্বায়িত্ব আমাদের।

এবিষয়ে জানতে চাইলে স্টেশনের কর্তব্যরত মাষ্টার নুরুল ইসলাম বলেন ,দূর্ঘটনা কখন ঘটেছে সঠিক ভাবে বলা সম্ভব না। তবে নকশিকাঁথা এক্সপ্রেসে ঘটাতে পারে বলে ধারণা করা হচ্ছে।

যশোর জিআরপি পুলিশ ফাঁড়ির আই সি শহিদুল ইসলাম বলেন, মৃত দেহ পরিচয় সনাক্ত করা যায়নি। অজ্ঞাত অবস্থায় আমরা উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোরে নিয়ে এসেছি। পুলিশ ইনভেস্টিগেশন ব্যুরো পিবিআই মৃত দেহের হাতের ছাপ নিবে নিয়ে পরিচয় সনাক্ত করা গেলে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। অন্যথায় আঞ্জুমান মফিদুলে হস্তান্তর করা হবে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button