কোটচাঁদপুরটপ লিড

কোটচাঁদপুরে জোড়া খুনের মামলার আসামী র‌্যাবের হাতে গ্রেফতার

ঝিনাইদহ প্রতিনিধিঃ

ঝিনাইদহের কোটচাঁদপুরে আলোচিত জোড়া খুনের মামলায় দ্বিতীয় অভিযুক্ত আশরাফুল ইসলাম (৩২) কে গ্রেফতার করেছে র‌্যাব। গতকাল (সোমাবার) যশোরের চৌগাছা এলাকা থেকে তাকে গ্রেফতার করে র‌্যাব-৬ এর একটি দল।

বিষয়টি নিশ্চিত করেছেন, মামলার তদন্তকারী কর্মকর্তা কোটচাঁদপুর থানার ওসি (তদন্ত) জগনাথ চন্দ্র। তিনি জানান, সংঘর্ষে হত্যাকান্ডের সঙ্গে জড়িত দ্বিতীয় এজাহারভুক্ত আসামী সলেমানপুর এলাকার আশাদুল ইমলামের ছেলে আশরাফুল ইসলাম যশোরের চৌগাছায় শশুরবাড়ি এলাকায় অবস্থান করে আত্মগোপনে আছে, এমন তথ্যের ভিত্তিতে যশোর র‌্যাব-৬ এর একটি দল সেখানে অভিযান চালায়। পরে আসামীর শশুরবাড়ির পাশের একটি বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

পরে আসামী আশরাফুলকে কোটচাঁদপুর থানা পুলিশের নিকট হস্তান্তর করে র‌্যাব। মঙ্গলবার তাকে জেল হাজতে পাঠানো হয়েছে। গত ১৪ এপ্রিল বাংলা বর্ষবরণের দিন সকালে স্থানীয় কোটচাঁদপুরের চৌগাছা বাসস্ট্যান্ডে পৌরসভার বিভিন্ন যানবাহন থেকে টোল আদায়কে কেন্দ্র করে দু’পক্ষের রক্তক্ষয়ী সংঘর্ষ বাধে। উভয় পক্ষ প্রকাশ্যে দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে গুরতর আহত ৪ জনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে আখ সেন্টার এলাকার জীবন হোসেন নামে এক যুবলীগ কর্মী মারা যায়।

এছাড়াও উন্নত চিকিৎসার জন্য যশোর নেওয়ার পথে আক্তার হোসেন নামে আরো একজনের মৃত্যু হয়। এঘটনার এক দিন পর শুক্রবার রাতে নিহত আক্তার হোসেনের পিতা বাবু তালেব বাদী হয়ে সংশ্লিষ্ট থানায় ৮ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত আরো ৫/৬ জনের বিরুদ্ধে মামলা করেন। এর আগে এ মামলার প্রধান আসামী সোহাগ হোসেনকে ঢাকার কলাবাগান ও আব্বাস আলীকে ঘটনাস্থল থেকে গ্রেপতার করে পুলিশ। হত্যাকান্ডে জড়িত বাকী আসামীদের গ্রেফতারে অভিযান চলছে বলে জানায় মামলার তদন্তকারী কর্মকর্তা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button