ঝিনাইদহ সদরটপ লিড

ঝিনাইদহে অপহরণকারী গ্রেফতার ।। অপহৃত উদ্ধার

ঝিনাইদহের চোখ-
গত ২৮ মে ২০২২ তারিখ আনুমানিক ০৪.৩০ ঘটিকায় সময় বাদীর বসত বাড়ি হতে ভিকটিম প্রতিদিনের ন্যায় স্কুল শেষে প্রাইভেট পড়ে বাড়ি ফেরার পথে সাতমাইল বারীনগর বাজার এলাকা হতে ভিকটিমকে অপহরণকারী মো: সুজন হোসেন(২২) সহ অজ্ঞাতনামা ২/৩ জন সহযোগীর সহায়তায় ভিকটিমকে জোর পূর্বক অপহরণ করে নিয়ে যায়।

অপহরণকারী আসামি দীর্ঘদিন ধরে এই নাবালিকা মেয়েটিকে তার স্কুল ও কোচিং এ যাওয়ার সময় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন প্রলোভন দেখিয়ে আসছিল। এই ঘটনায় ভিকটিম এর পিতা যশোরের কোতয়ারী মডেল থানায় বাদী হয়ে একটি অপহরন মামলা দায়ের করে। উক্ত মামলার ভিত্তিতে র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ এর একটি আভিযানিক দল ছায়া তদন্ত শুরু করে এবং আসামীকে গ্রেফতার ও অপহৃত নাবালিকাকে উদ্ধারে অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় অদ্য ৩১ মে ২০২২ তারিখ ২০.৩০ ঘটিকার সময় র‌্যাব-৬, সিপিসি-২, ঝিনাইদহ এর একটি চৌকস আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ভিকটিমসহ উক্ত অপহরণকারীকে ঝিনাইদহ জেলার সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে প্রধান আসামী মো: সুজন হোসেন(২২), পিতা- মো: মিজানুর রহমান, সাং- বালিয়াডাঙ্গা, থানা- কালীগঞ্জ, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে এবং অপহৃত নাবালিকা ভিকটিমকে উদ্ধার করে।

গ্রেফতারকৃত আসামী ও উদ্ধারকৃত ভিকটিমকে যশোর জেলার কোতয়ালী মডেল থানার হস্তান্তর করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button