কালীগঞ্জ

নবী (সাঃ)কে কটুক্তির প্রতিবাদে কালীগঞ্জ উত্তাল

ঝিনাইদহের চোখ-

মহানবী হযরত মোহাম্মাদ (সা.) কে নিয়ে আপত্তিকর মন্তব্যের প্রতিবাদে ঝিনাইদহের কালীগঞ্জে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে শহরের মেইন বাসস্ট্যান্ডে কালীগঞ্জ ইমাম পরিষদের উদ্যোগে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে হাজার হাজার ধর্মপ্রাণ মুসল্লীরা অংশগ্রহণ করেন।

এরপর একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার একই স্থানে এসে শেষ হয়।

কালীগঞ্জ ইমাম পরিষদের আহবায়ক মুফতি মাহমুদুল হাসানের সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, পৌরসভার মেয়র আশরাফুল আলম, হাফেজ হেদায়েত উল্লাহ, মাওলানা আবু তালিব, মাওলানা রুহুল আমিন সৌরভ, মাওলানা মাহফুজ রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ভারতীয় বিজেপির নেতা নুপুর শর্মা ও মিডিয়া টিমের সদস্য নবীন জিন্দালের বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ)কে নিয়ে আপত্তিকর মন্তব্য করে অমার্জনীয় অপরাধ করেছেন। অনতি বিলম্বে নুপুর শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার করে এই ধর্মান্ধকে ফাঁসি দিতে হবে। মহানবী (সাঃ) কে নিয়ে মন্তব্য করে সকল মুসলমানের কলিজায় আগুন জ¦ালিয়ে দিয়েছে। মুসলমানদের ভারতীয় সকল পন্য বর্জন করতে হবে। কোন মুসলমান আর ভারতীয় পন্য ব্যবহার করবে না। রাষ্ট্রীয় ভাবে নিন্দা জানানোর জন্য বক্তারা বাংলাদেশ সরকারের প্রতি আহবান জানান।

উল্লেখ, ২৭ মে ভারতের একটি টিভি চ্যানেলে বিতর্কে অংশ নিয়ে বিশ্ব নবী হযরত মোহাম্মাদ (সঃ) কে নিয়ে আপত্তিকর মন্তব্য করেন বিজেপি নেতা নুপুর শর্মা ও নবীন জিন্দাল। এরপর থেকে নুপুরু শর্মা ও নবীন জিন্দালকে গ্রেফতার ও ফাঁসির দাবিতে বিভিন্ন মুসলিম দেশে বিক্ষোভ চলে আসছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button