কালীগঞ্জক্যাম্পাস

কালিগঞ্জ এসএসসি ৯২ ও এইচএসসি ৯৪ এর পুনর্মিলনী

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ কালীগঞ্জের এসএসসি৯২ ও এইচএসসি৯৪ সালের ব্যাচের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। পুনর্মিলনী এ অনুষ্ঠানটি ছিল খুবই প্রানবন্ত।

মঙ্গলগলবার (১২জুলাই) দিনব্যাপী নানা আয়োজনের মধ্য দিয়ে স্থানীয় সলিমুন্নেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয় এ পুনর্মিলনী অনুষ্ঠান। ১৯৯২ সালে এসএসসি ও ১৯৯৪ সালে এইচএসসি পাস করার পর এটাই ছিল তৃতীয় পুনর্মিলনী অনুষ্ঠান। দীর্ঘ ৩০ বছর পর সবাই একত্রিত হতে পেরে উচ্ছ্বাসে ফেটে পড়ে। ভিন্ন ভিন্ন ভাবে তাদের আবেগ এবং অনুভূতি প্রকাশ করে।

পুনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কালীগঞ্জ পৌরসভার মেয়র আশরাফুল ইসলাম আশরাফ। মেয়র তার বক্তব্যে বলেন, আমাদের অনেক পিছিয়ে পড়া বন্ধু আছে তাদের কে এগিয়ে নিয়ে আসা আমাদের একান্ত দায়িত্বের মধ্যে পড়ে। বন্ধু মেয়র আশরাফ সবাইকে একত্রিত করার বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন।

অনুষ্ঠানটি ডা. তাপস কুমার ঘোষ ও সহকারী অধ্যাপক আব্বাস আলীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।

কালিগঞ্জ ৯২-৯৪ এর সভাপতি জনাব শফিকুল ইসলাম শফি, সহ-সভাপতি বাবু সুদীপ কুমার সাহা, সাধারণ সম্পাদক তানভীর হোসেন পারভেজ, সহসাধারণ সম্পাদক সাজেদুল বারী পিন্টুর অক্লান্ত পরিশ্রমে সফল হয়েছে। অনুষ্ঠানের উপস্থাপক ছিলেন রায়হান লাল্টু ও সার্বিক বিষয় সহ খেলাধুলা ও লটারির দায়িত্বে ছিলেন ওবায়দুল ইসলাম তুহিন।

কালিগঞ্জ ৯২-৯৪ বন্ধুদের কাছে এই দিনটি ছিল আবেগ উচ্ছ্বাস আর অনুভূতির একটি দিন। দিনব্যাপী চলে এই উচ্ছ্বাস। সকালের টি টাইম, দুপুরের মধ্যাহ্নভোজের, বিকালের স্নাক্স, রাতের খাবার সব বন্ধু বান্ধবী মিলে উপভোগ করে। অনুষ্ঠানের সদস্য বন্ধু-বান্ধবীদের ছেলে মেয়েও স্বামী বা বউদের নানা ধরণের প্রতিযোগিতামূলক খেলা অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানেরও আয়োজন করা হয়।

সলিমুন্নেসা মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ইনডোর ও আউটডোর ক্যাম্পাসে অনুষ্ঠিত হয় এ পুনর্মিলনী অনুষ্ঠান।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button