ঝিনাইদহ সদর

ঝিনাইদহ সুরাট ইউপিতে ৭২লাখ ৮৭ হাজার টাকার বাজেট ঘোষণা

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহের সদর উপজেলার ১৬নং সুরাট ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে।

রবিবার দুপুরে সুরাট ইউনিয়ন পরিষদের সম্মেলন কক্ষে এই বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের প্রশাসক আনিচুর রহমান। নতুন কোন করারোপ ছাড়াই ৭২লাখ ৮৭ হাজার ৭শত ৭৯ টাকার বাজেট ঘোষণা করা হয়। বাজেটে রাজস্ব ধরা হয়েছে ৩১লাখ ৮৭হাজার ৭শত ৭৯ টাকা ও উন্নয়ন কর বাজেট ধরা হয়েছে ৪১ লাখ।

ইউনিয়ন পরিষদের প্রশাসক আনিচুর রহমান এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব লুৎফা খাতুন, সংরক্ষিত মেম্বর বীনা খাতুন, মেম্বর মনিরুল ইসলাম, শহিদুল ইসলাম, সাইফুল ইসলাম, আঃ আজিজ, খান মোকাদ্দেস, কদর আলী মন্ডল, আবু বকর মোল্ল্যা, উপ-সহকারী কৃষি কর্মকর্তা আমিনুল ইসলাম , হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর বিপ্লব কুমার ,ইউনিয়নের সরকারী কর্মকর্তা-কমৃচারীবৃন্দ ও সমাজের সুশীল ব্যাক্তিদ্বয়।

বাজেট সভায় বিভিন্ন দিক নির্দেশনামুলক বক্তব্য প্রদান করেন ইউনিয়ন পরিষদের প্রশাসক আনিচুর রহমান। বাজেট সভা পরিচালনা করেন ইউনিয়ন পরিষদের সচিব লুৎফা খাতুন। অপরদিকে পাগলাকানাই ইউনিয়ন পরিষদের ২০২২-২০২৩ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করেন ইউনিয়ন পরিষদের প্রশাসক অনুপম দাস। নতুন কোন করারোপ ছাড়াই ৯৪লাখ ৩ হাজার ৪শত ২৮ টাকার বাজেট ঘোষণা করা হয়।

বাজেটে রাজস্ব ধরা হয়েছে ৫৪ লাখ ৩ হাজার ৪শত ২৮ টাকা ও উন্নয়ন কর বাজেট ধরা হয়েছে ৪০ লাখ।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি সচিব বিশ্বজিৎ কুমার বিশ্বাস, মেম্বর বৃন্দও সমাজের সুশীল ব্যাক্তিদ্বয় সহ অন্যান্যরা।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button