মহেশপুর

ঝিনাইদহে গুনীজন পদক প্রদান অনুষ্ঠান

জাহিদুল ইসলাম, ঝিনাইদহের চোখঃ

ঝিনাইদহের মহেশপুর পৌরসভার সম্মেলন কক্ষে মহেশপুর সাহিত্য পরিষদের আয়োজনে বার্ষিক সাহিত্য সম্মেলন ও গুনীজন সম্মাননা পদক প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা সাহিত্য পরিষদের সভাপতি এটিএম খাইরুল আনামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ঝিনাইদহ ৩ আসনের সংসদ সদস্য শফিকুল আজম খাঁন চঞ্চল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মহেশপুর পৌরসভার মেয়র আব্দুর রশিদ খাঁন, মহেশপুর উপজেলা আ.লীগের সাধারন সম্পাদক ময়জদ্দীন হামীদ, বিশিষ্ট সাহিথ্যিক হোসেন উদ্দীন হোসেন, চঞ্চল শাহরিয়ার, শেখ আলা উদ্দিন, সাহিত্যিক পাভেল চৌধুরী, কলামিষ্ট শফিয়ার রহমান, বিশিষ্ট সাংবাদিক ও ইতিহাস গবেষক আব্দুর রহমান, দৈনিক মাথাভাঙ্গা পত্রিকার বার্তা সম্পাদক আহাদ আলী মোল্লা, মহেশপুর সাহিত্য পরিষদের নাম সাধারন সম্পাদক নিখিল পাল, রিপন খান, কবি ও সাহিত্যিাক শ্যাম সুন্দর কুন্ডু, মহেশপুর সরকারী ডিগ্রী কলেজের প্রভাষক নাসির উদ্দিন, মহেশপুর পৌর মহিলা কলেজের ভাইস প্রিন্সিপাল মোজাফ্ফর হোসেন, কবি ও সাহিহিত্যক দীপক কুমার শাহা, হাফিজুর রহমান মিঠু প্রমুখ।

সাহিত্য সম্মেলনে ঝিকরগাছা কৃঞ্চনগর গ্রামের উপন্যাসিক, কবি ও সাংবাদিকহোসেন উদ্দিন হোসেন, কোটচাঁদপুরের কবি ও সাহিত্যিক চঞ্চল শাহারিয়ার এবং মহেশপুরের শেখ আলা উদ্দিনকে গুনীজন সম্মাননা পদক প্রদান করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button