ঝিনাইদহ সদর

ঝিনাইদহে মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইদহের চোখ-
অদ্য ৩১ জুলাই ২০২২ তারিখ র‌্যাব-৬, (সিপিসি- ২) ঝিনাইদহ র‌্যাব ক্যাম্প এর একটি আভিযানিক দল গোপন সংবাদের মাধ্যমে তথ্য প্রাপ্ত হয় যে, ঝিনাইদহ জেলার সদর থানার কেন্দ্রীয় বাস টার্মিনাল এলাকায় ঝিনাইদহ হতে মোটর সাইকেল যোগে কতিপয় ব্যক্তি মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করার উদ্দেশ্যে চলাচল করবে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি একই তারিখ রাত আনুমানিক ০০৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার সদর থানাধীন কেন্দ্রীয় বাস টার্মিনাল সংলগ্ন উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স এর সামনে ঝিনাইদহ টু মাগুরাগামী মহাসড়কের উপর চেকপোষ্টের মাধ্যমে একটি বিশেষ অভিযান পরিচালনা করে ০১ জন মাদক ব্যবসায়ী ১। মোঃ হৃদয় খাঁন(২২), পিতা- মোঃ মুনসুর আলী, সাং- হক পাড়া (চুয়াডাঙ্গা পৌরসভা), থানা- সদর, জেলা- চুয়াডাঙ্গাকে গ্রেফতার করে। এ সময় উপস্থিত সাক্ষীদের সম্মুখে গ্রেফতারকৃত আসামীর হেফাজত হতে ৫৫৯ বোতল ফেন্সিডিল, ০২টি মোবাইল, ০৪টি সিমকার্ড , নগদ ৮৬০/- টাকা উদ্ধার করে।

উল্লেখ্য যে, ধৃত আসামীর বিরুদ্ধে কুষ্টিয়া, ঝিনাইদহ, চুয়াডাঙ্গা এবং যশোর জেলার বিভিন্ন থানায় ০৮টি মাদকসহ অন্যান্য মামলা রয়েছে।

জব্দকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করতঃ আসামীর বিরুদ্ধে মাদক আইনে মামলা রুজু করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button