ঝিনাইদহ সদর

ঝিনাইদহে হত্যাচেষ্টা মামলার পলাতক আসামী র‌্যারের হাতে গ্রেফতার

ঝিনাইদহের চোখ-

ঝিনাইদহ জেলার সদর থানার সুরাট ইউনিয়নে গত ১৭ আগস্ট ২০২২ তারিখ সামাজিক ও রাজনৈতিক বিরোধের জের ধরে আসামী এনামুল ও তার সহযোগী আসামীরা বোরহান উদ্দিন নামে এক ব্যক্তির বসত বাড়ীর ভিতর অনধিকার প্রবেশ করে। তখন আসামীরা ভিকটিমসহ তার বড় সন্তানকে দেশীয় তৈরী রামদা, চাপাতি, লোহার রড ও বাশের তৈরী লাঠি দিয়ে হত্যার উদ্দেশ্যে এলোপাতাড়িভাবে শরীরের বিভিন্নস্থানে আঘাত করে গুরুতর জখম করে।

ঘটনার পর এলাকার লোকজন ভিকটিমকে উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করে। এ বিষয়ে ভিকটিম বাদী হয়ে ঝিনাইদহ সদর থানায় একটি হত্যাচেষ্টা মামলা দায়ের করে। ঘটনার বিষয়ে র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের আভিযানিক দল গোয়েন্দা তৎপরতা শুরু করে এবং আসামী গ্রেফতারের লক্ষ্যে অভিযান অব্যাহত রাখে। এরই ধারাবাহিকতায় অদ্য ২৭ আগস্ট ২০২২ তারিখ র‌্যাব-৬, ঝিনাইদহ ক্যাম্পের একটি আভিযানিক দল গোপন তথ্যের মাধ্যমে জানতে পারে যে, উক্ত হত্যাচেষ্টা মামলার অন্যতম পলাতক আসামী এনামুল ঝিনাইদহ জেলার সদর থানা এলাকায় অবস্থান করছে।

প্রাপ্ত সংবাদের ভিত্তিতে আইনগত ব্যবস্থা গ্রহণের উদ্দেশ্যে আভিযানিক দলটি অভিযান পরিচালনা করে হত্যাচেষ্টা মামলার এজাহারনামীয় অন্যতম পলাতক আসামী এনামুল (৩২), থানা-ঝিনাইদহ সদর, জেলা-ঝিনাইদহকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত ঘটনার সাথে তার সম্পৃক্ততার কথা স্বীকার করে।

উল্লেখ্য গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ঝিনাইদহ জেলার সদর ও হরিণাকুন্ডু থানায় অস্ত্র, নারী নির্যাতন ও মারামরিসহ মোট ০৭টি মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button